দলীয় কর্মীর বাড়িতে দেখা করতে এসে বিক্ষোভের মুখে তুফানগঞ্জ এর বিজেপি বিধায়ক।

0
254

মনিরুল হক, কোচবিহারঃ দলীয় কর্মীর বাড়িতে দেখা করতে এসে বিক্ষভের মুখে পড়লেন তুফানগঞ্জের বিজেপি বিধায়ক মালতি রাভা রায়। বৃহস্পতিবার কুচবিহার তুফানগঞ্জ পৌর এলাকার এক নাম্বার ওয়ার্ডের দলীয় প্রার্থী মিঠুন দাস এর বাড়িতে দেখা করতে যান তুফানগঞ্জ এর বিজেপি বিধায়ক মালতি রাভা রায়। আর সেখানেই মানুষের বিক্ষোভের মুখে পড়েন তিনি। তাকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। ঘটনাটিকে ঘিরে ওই এলাকায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বিধায়ক হওয়ার পরে একবারের জন্যও এলাকায় আসেননি তিনি। মানুষের খোঁজ খবর নেননি, এখন ভোটের মুখে আবার কেন এসেছেন। বিজেপির তরফ থেকে অভিযোগ, তৃণমূল কংগ্রেসের যুব নেতৃত্বরা আক্রমণ চালিয়েছে বিধায়ক এর উপর। তবে এই মর্মে এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।
তুফানগঞ্জ যুব তৃণমূল নেতা তথা ১০ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের প্রার্থী তনু সেন বলেন, ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেসের কোনরকম হাত নেই। সাধারণমানুষ বিজেপির ওপর বিক্ষুব্ধ। তিনি যে বাড়িতে এসেছিলেন সেখানেও তৃণমূলের পতাকা লাগানো, ব্যানার লাগানো। এলাকা উত্ত্যক্ত করার উদ্দেশ্যে উদ্দেশ্য প্রণোদিতভাবে তিনি মিঠুনের বাড়িতে এসেছিলেন। যেকোনো প্রকারে প্রচারে থাকার নাটক এ টি। তবে এই মর্মে তুফানগঞ্জ মহকুমার শাসক এর কাছে বিজেপির তরফ এ মৌখিক অভিযোগ জানানো হয়েছে বলে দলীয় সূত্রে জানানো হয়েছে।