রাজ্যের ১০৮ টি পুরসভার সব কটিতেই জয়ী হবে তৃণমূল কংগ্রেস খড়ারে পদযাত্রা করে বললেন রাজ্যের মন্ত্রী মানস ভুইঁয়া।

0
485

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:- ৪ টি পুর নিগমে যেভাবে ঝড় তুলে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস ঠিক সেভাবেই রাজ্যের ১০৮ টি পুরসভার সবকটিতেই জয়ী হবে তৃণমূল কংগ্রেস।
বুধবার বিকেলে খড়ার পুরসভা এলাকায় তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের সমর্থনে পদযাত্রায় অংশ নিয়ে একথা জানালেন রাজ্যের মন্ত্রী মানস ভুইঁয়া।
বিধায়ক অজিত মাইতি ও ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি আশীষ হুদাইত এবং তৃণমূল প্রার্থীদের সঙ্গে নিয়ে পদযাত্রায় সামিল হন তিনি। পদযাত্রা যত এগোতে থাকে ততই ভিড় বাড়তে থাকে।
রাস্তার দুপাশে থাকা অগণিত মানুষকে প্রণাম জানিয়ে , হাত নেড়ে দলের প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন জানান তাঁরা।
দলের প্রার্থীদের জানান , আর যে কদিন আছে এলকায় বাড়ি বাড়ি যান। গুরুজন দের প্রণাম করুন । তাঁদের আশীর্বাদ নিন। ছোটোদের স্নেহ দিন । সকলের শুভেচ্ছা নিন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দশ দিগন্ত উন্নয়নের কথা তুলে ধরুন । এখনো যাঁরা দুয়ারে সরকার প্রকল্পের সুবিধা গ্রহণ করে উঠতে পারেন নি তাঁদের শিবিরে যেতে বলুন । কার কি সমস্যা সব মন দিয়ে শুনুন । জয় আপনার নিশ্চিত।
এদিন তিনি ঘাটাল , খড়ার , ক্ষীরপাই, রামজীবনপুর , চন্দ্রকোনা পুরসভা এলকায় পদযাত্রা করেন। সেই সঙ্গে তিনি বিজেপি ও বাম কংগ্রেসের তীব্র সমালোচনা করেন। তিনি আরো বলেন যে মানুষ যে তৃণমূলের পাশে রয়েছে, উন্নয়নের পাশে রয়েছে, তা চারটি পৌরনিগমের নির্বাচনে প্রমাণ হয়েছে । তাই বাংলার উন্নয়নের কান্ডারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উন্নয়নের হাতকে আরও শক্তিশালী করে তোলার জন্য ঘাটাল মহকুমার ওই পাঁচটি পৌরসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের বিপুল ভোটে নির্বাচিত করার জন্য তিনি ওই পৌরসভা গুলির পৌর নাগরিকদের কাছে আবেদন জানান । সেই সঙ্গে তৃণমূল কংগ্রেসের পাশে মানুষ রয়েছে তা আগামী দিনেও প্রমাণিত হবে বলে তিনি জানান।তাই তিনি দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে প্রার্থীদের সমর্থনে প্রচারে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here