ঘন কুয়াশার কারণে ভয়াবহ পথদুর্ঘটনায় আহত বেশ কয়েকজন,তীব্র চাঞ্চল্য বেতালিয়া এলাকায়।

0
341

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- সাতসকালে ঘন কুয়াশার কারণে, ১১৬B জাতীয় সড়কে ঘটলো ভয়াবহ পথ দুর্ঘটনা। ঘটনায় গুরুতর আহত ছয়জন,ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানার অন্তর্গত বেতালিয়া স্ট্যান্ডের কাছে। জানা গেছে হাওড়া থেকে কাঁথি আগত একটি সুজুকি আর্টিকা গাড়ি, কাঁথির দিকে যাওয়ার সময়_ একটি লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এর ফলে গাড়ির ড্রাইভার সহ গাড়িতে থাকা তিন যুবক আহত হয়। গুরুতর আহত এক যুবক ও বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়, দারুয়া মহকুমা হাসপাতালে। স্থানীয়রা খবর দিলে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় মারিশদা থানার পুলিশ। আর্টিকা গাড়ির ড্রাইভার জানিয়েছে- অপর দিক থেকে আসা লরি রাস্তার উল্টো দিকে এসে গাড়িটিকে থেকে ধাক্কা মারে। এর পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতক গাড়িটি‌।
রাস্তার দুই ধারে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই লরি কারণে এমন দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয়রা। পুলিশ প্রশাসনকে বারবার জানিয়েও এর কোনো সুরাহা হয়নি।
মারিশদা থানার পুলিশের চেষ্টায় ও স্থানীয়দের সহযোগিতায় গাড়িটিকে রাস্তার উপর থেকে সরিয়ে, যানজট নিয়ন্ত্রণে আনা হয়। পুলিশ সূত্রে জানা গেছে- ঘাতক গাড়িটির খোঁজ চালাচ্ছে মারিশদা থানার পুলিশ। তবে স্থানীয়রা হুঁশিয়ারি দিয়েছে, আগামী দিনে রাস্তার উপর দু’পাশে পাথর বোঝাই গাড়ি দাঁড়িয়ে থাকলে, তারা বৃহত্তর আন্দোলনে নামবে।
পূর্ব মেদিনীপুর থেকে সমীরণ সাউ’র রিপোর্ট আনন্দ বাংলা।