কালিয়াগঞ্জ ফুটবল একাডেমি প্রতিষ্ঠা দিবস পালন।

0
608

উত্তর দিনাজপুর, রাধারানী হালদারঃ- উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ফুটবল একাডেমী উদ্যোগে জিন গাও টি এন হাই স্কুল ময়দানে প্রতিষ্ঠা দিবস পালন করা হয় এবং ফুটবল খেলার আয়োজন করা হয়।
কালিয়াগঞ্জ ফুটবল একাডেমীর পক্ষ থেকে প্রতি মেচ প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। খেলাধুলার শরীর চর্চার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের কে বোঝানো হয় এবং তাদেরকে মাঠমুখী করার উদ্যোগ নেন।
কালিয়াগঞ্জ ফুটবল একাডেমীর সম্পাদক তরুণ গুহ বলেন
মোবাইল শিক্ষার অঙ্গ হয়ে দাঁড়িয়েছে বর্তমান যুগে তাই মোবাইলকে তিনি দোষ না করেও কিছুটা দোষ অভিভাবকদের। ছাত্র-ছাত্রীদেরকে মাঠে পাঠানো হয় না। তিনি আরো বলেন ছাত্র-ছাত্রীদেরকে মাঠ মুখি হলে, জল, কাদা বৃষ্টি সবকিছুই ছাত্রছাত্রীরা উপভোগ করতে পারবে ছাত্রছাত্রীরা শরীরচর্চা ও শরীর ভালো থাকে। খেলাধুলা করলে শরীর চর্চা করলে তাদের শরীর সুস্থ থাকবে ও পড়াশোনা ভালো হবে।
শরীরকে সুস্থ রাখার একটি অঙ্গ খেলা ধুলা তাহলেই শিক্ষার আলো জাগিয়ে দেওয়া যাবে প্রতিটি ঘরে।

প্রতিষ্ঠা দিবসে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কমেন্টার অসীম ঘোষ, জেলা পরিষদের সদস্যদের মোহন দেব শর্মা, জিন গাও টি এন হাই স্কুলের প্রধান শিক্ষক মজিরু উদ্দিন আহমেদ, মাল গাও গ্রাম পঞ্চায়েতের প্রধান নীলিমা রায়, কালিয়াগঞ্জ ফুটবল অ্যাক্যাডেমি সভাপতি সম্পদাক তরুন গুহু, সদস্য এজাবুল হক সমাজসেবী বাপ্পা সরকার, জ্ঞানেন্দ্র নাথ রায় সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here