শেষ হল দিবারাত্র সমন্বয় কাপ ফুটবল টুর্ণামেন্ট।

0
702

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং –শেষ হল সমন্বয় কাপ ফুটবল টুর্ণামেন্ট।বাসন্তী ব্লকের পালবাড়ির নাঁওয়া দিশা আদিবাসী ক্লাবের উদ্যোগে দুই দিনের দিবারাত্র সমন্বয় কাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছিল শনিবার।টুর্ণামেন্টে রাজের বিভিন্ন প্রায় ১৬ টি ফুটবল টীম অংশ গ্রহণ করেছিল। রবিবার রাতে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় হুগলি মোল্লার চক বনাম সোনাখালি সোনালি নার্সিং হোমের মধ্যে।খেলার নির্ধারিত সময়ে ২-০ গোলে জয়লাভ করে হুগলি মোল্লার চক।ফাইনালে দুই গোল ও টুর্ণামেন্টে ৬ গোল করে ম্যান অফ দ্য ম্যাচ এবং টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জয়ী দলের কেলভিন।
জয়ী ও রানার্স দলের হাত সুদৃশশ্য ট্রফি ও নগদ অর্থমূল পুরষ্কার তুলে দেন আয়োজক কমিটর সদস্যরা।
এদিন রাতে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য শঙ্করী মন্ডল,বাসন্তী থানার আইসি আব্দুর রব খান,বিশিষ্ট সমাজসেবী মোতিয়ার রহমান মোল্লা,রাজু খান,দিলীপ সরদার,সন্ধ্যা সরদার সহ অন্যান্য বিশিষ্টরা। এদিন রাতে জয়ী ও রানার্স দলের হাতে পুরষ্কার তুলে দেয় টুর্ণামেন্ট কমিটির অন্যতম কর্ণধার তথা জেলা তপঃশিলি জাতি ও উপজাতি সেলের সম্পাদক গণেশ সরদার।
গণেশ বাবু জানিয়েছেন ‘এলাকায় ফুটবল সহ অন্যান্য খেলার সমৃদ্ধির লক্ষ্যমাত্রা এবং বিশ্ব উষ্ণায়ণ থেকে সুন্দরবন কে রক্ষা করার অঙ্গিকার নিয়েই আমাদের এই দিবারাত্র টুর্ণামেন্টের আয়োজন।’