দল বিরোধী কাজের জন্য এবং পুরো নির্বাচনে পুরাতন মালদা পুরসভা এলাকায় গোঁজ প্রার্থী দেওয়ার অভিযোগে দুই নেতাকে বহিষ্কার করলো জেলা বিজেপি নেতৃত্ব।

0
211

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- দল বিরোধী কাজের জন্য এবং পুরো নির্বাচনে পুরাতন মালদা পুরসভা এলাকায় গোঁজ প্রার্থী দেওয়ার অভিযোগে দুই নেতাকে বহিষ্কার করলো জেলা বিজেপি নেতৃত্ব। সোমবার রাতে একটি সাংবাদিক বৈঠক ডেকে দলের দুই নেতাকে বহিষ্কার কথার কথা জানিয়ে দিয়েছেন উত্তর মালদার বিজেপি সভাপতি উজ্জ্বল দত্ত।

দলীয় সূত্রে জানা গিয়েছে,  পুরাতন মালদা পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তথা ওই ওয়ার্ডের বিজেপি নেতা সুজিত বসুকে বহিষ্কার করেছে দল। পাশাপাশি পুরাতন মালদা শহর বিজেপির সম্পাদক গৌতম মন্ডলকে বহিস্কার করেছে দল। গৌতম মন্ডলের স্ত্রী মধুশ্রী মন্ডল  নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করায় তাকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গিয়েছে, ২০২২ সালে পুরসভা ভোটে প্রার্থী ঘোষনা করে বিজেপি। এরপরই কিছুটা হলেও প্রার্থী পছন্দ না হওয়া অনেকেই দলীয় প্রার্থীদের বিরুদ্ধে নির্দল হিসাবে মনোনয়ন পত্র জমা দেয়। তাদের সঙ্গে আলোচনা করে নির্দলদের নির্বাচন থেকে সরে আসার জন্য আবেদন করেন। সেই মত সময়ও দেয়। কিন্তুু তার পরেও সরে না আসায় পুরাতন মালদার দুইজনকে বহিস্কার করে বিজেপি।

উত্তর মালদার  বিজেপি সভাপতি উজ্জ্বল দত্ত সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন ,দলে থেকে দল বিরোধী কাজের জন্য পুরাতন মালদা শহর বিজেপির সম্পাদক গৌতম মন্ডল ও সংশ্লিষ্ট পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী তথা ওই ওয়ার্ডের বিজেপি নেতা সুজিত বসুকে বহিষ্কার করা হয়েছে।

বহিস্কৃত বিজেপি নেতা গৌতম মন্ডল জানিয়েছেন, এই বিষয়ে আমাকে কিছু জানানো হয় নি। এলাকার মানুষ আমার স্ত্রীকে সমর্থন করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য দাঁড় করিয়েছে।

এদিকে জেলা তৃণমূলের জেলার সাধারন সম্পাদক কার্তিক ঘোষ জানিয়েছেন,বিজেপি নিজেদের গোষ্ঠী কোন্দলে জর্জরিত। এরা সারা বছর মানুষের পাশে থাকে না। এই দলে কেউ কাউকে মানে না। দলের ভেতরে গোষ্ঠী কোন্দলে জর্জরিত। তাই এবার পুরো নির্বাচনে ওদের হার নিশ্চিত।

ছবি ——— সাংবাদিক বৈঠকে উত্তর মালদার বিজেপির সভাপতি উজ্জ্বল দত্ত সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here