পৌরসভা নির্বাচনে তৃণমূলের দুই প্রার্থী মনীষা সাহা মন্ডল ও নিবাস দাসের সমর্থনে এক সভার আয়োজন ২৯নম্বর ওয়ার্ডের কৃষ্ণপল্লি লাইব্রেরী মাঠে।

0
248

নিজস্ব সংবাদদাতা, মালদা:- পৌরসভা নির্বাচনে তৃণমূলের দুই প্রার্থী মনীষা সাহা মন্ডল ও নিবাস দাসের সমর্থনে এক সভার আয়োজন ২৯নম্বর ওয়ার্ডের কৃষ্ণপল্লি লাইব্রেরী মাঠে। সভাই উপস্থিত ছিলেন তৃণমূল জেলা সভাপতি আব্দুল রহিম বক্সী, যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি চন্দনা সরকার, জেলা পরিষদের সদস্যা সাগরিকা সরকার, ২৯নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী নিবাস দাস, ৩নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী মনিষা সাহা মন্ডল সহ অন্যান্য কর্মী।
সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের যে সমস্ত প্রকল্প সেই সমস্ত প্রকল্পের মাধ্যমে মানুষ উপকার পেয়েছেন তা তুলে ধরা হয়। এছাড়া সভামঞ্চে থেকে কড়া ভাষায় হুঁশিয়ারি দেওয়া হয় তৃণমূল থেকে নির্দল হয়ে দাঁড়ানো প্রার্থীদের। এতদিন তৃণমূলের নাম ভাঙ্গিয়ে ব্যবসা করেছেন, এলাকায় নিকাশি নালার ব্যবস্থাকে জলাশয় ভরাট করে নষ্ট করেছেন। সমস্ত ঘটনা জানতে পেরে তাকে প্রার্থী না করায় সে এখন নির্দল থেকে প্রার্থী হয়েছেন তিন নম্বর ওয়ার্ডের কাকলি চৌধুরী। তারা মনে করছেন নির্দল হয়ে দাঁড়িয়ে জিতে আবার তৃণমূলের ফিরে যাবেন তা কখনোই দলে নেওয়া হবে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনীত প্রার্থীদের সকলে ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করুন আগামী দিনে এই সমস্ত এলাকায় আরো উন্নয়নের জোয়ার বইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here