দলীয় প্রার্থীদের সমর্থনে মাথাভাঙ্গায় প্রচারের ঝড় তুললেন শিলিগুড়ির নতুন মেয়র গৌতম দেব।

0
244

মনিরুল হক, কোচবিহারঃ কয়েকদিন বাদেই সারা রাজ্যের সাথে কোচবিহার জেলার মাথাভাঙা পুরসভা নির্বাচন। আর সেই নির্বাচনী প্রচারে ঝড় তুলতে মাথাভাঙ্গায় আসেন শিলিগুড়ির নতুন মেয়র গৌতম দেব। এদিন তিনি প্রথম তৃণমূলের দলীয় কার্যালয়ে আসেন। সেখান থেকে ৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী শুভময় সরকারের সমর্থনে প্রচার করেন। পাশাপাশি এদিন ১, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার সারেন। তিনি তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান।
এদিন গৌতমবাবু বলেন, ‘পঞ্চায়েতের কাজ ও পুরসভার কাজের মধ্যে অনেক পার্থক্য রয়েছে। পুরসভায় অনেক ক্ষেত্র থেকে অর্থ আসবে তা দিয়ে উন্নয়ন হবে। পায়ের তলায় মাটি, মাটির উপর ছাদ আমাদের মূল লক্ষ্য। যে ওয়ার্ডে বিরোধী জিতবে সেখানে উন্নয়ন প্রত্যাশিত গতিতে এগবে না। মাথাভাঙায় বোর্ড গঠনের পর এলাকায় জল নিকাশি ব্যবস্থা থেকে শুরু করে, স্বাস্থ্যকেন্দ্রের উন্নয়ন, সহ সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্প করা হবে। সে কারণেই ১০টি ওয়ার্ডের প্রত্যেক প্রার্থীকে জয়যুক্ত করতে হবে।
এদিন তৃণমূল কংগ্রেসের সমর্থনে মাথাভাঙা শহরে একটি রোড শো করেন গৌতম দেব। এই রোড শো তে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলার সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা চেয়ারম্যান পার্থপ্রতিম রায়, মাথাভাঙা শহর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বিশ্বজিৎ রায়,পুরসভার বিদায়ী বোর্ডের চেয়ারম্যান লক্ষপতি প্রামানিক,ও দলীয় প্রার্থী সহ অন্যান্য নেতাকর্মীরা। এদিন যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মণ্ডলের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here