নাকা চেকিংয়ের সময় BJP প্রার্থীর কাছ থেকে উদ্ধার ৭০ হাজার ৫০০টাকা,পৌর নির্বাচন বিধি ভাঙার অভিযোগে BJP প্রার্থীকে গ্রাফতার করল পুলিশ।

0
235

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:- নাকা চেকিংয়ের সময় বিজেপি প্রার্থীর কাছ থেকে উদ্ধার ৭০ হাজার ৫০০টাকা, পৌর নির্বাচন বিধি ভাঙার অভিযোগে বিজেপি প্রার্থী কে গ্রাফতার করল পুলিশ,এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার খড়ার পৌরসভা ৮ নাম্বার ওয়ার্ডের। জানাযায় খড়ার পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী ফাল্গুনী মিশ্র রাত বারোটা নাগাদ যখন বাড়ি ফিরছিল তার কাছ থেকে পুলিশ ৭০ হাজার ৫০০ টাকা নাকা চেকিংয়ের সময় উদ্ধার করে বলে পুলিশ সুত্রে খবর।
এই ঘটনায় রাতেই গ্রেপ্তার করা হয় ওই বিজেপি প্রার্থীকে, এমনকি গ্রেপ্তারের পরেই রাতেই জামিনে মুক্তি পায় ওই বিজেপি প্রার্থী।
ঘাটালে বিজেপি বিধায়ক শীতল কপাটের দাবি পুলিশ তৃণমূলের সাথে হাত মিলিয়ে পরিকল্পনা মতো ওই বিজেপি প্রার্থীকে ফাঁসিয়েছে। এই ঘটনায় ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য। এই সম্বন্ধে এই ঘটনায় ঘাটাল সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তন্ময় দাস বলেন” কালকে রাতে তৃণমূলের দুষ্কৃতীরা খড়ার পৌরসভা টাকা বিলি করতে গিয়েছিল, তা জানতে পেরেই প্রতিবাদ করতে যায় আমাদের বিজেপি প্রার্থী ফাল্গুনী মিশ্র, আর তখনই তাকে তৃণমূল কর্মীরা পুলিশের সামনেই তার পকেটে টাকা গুঁজে তাকে ফাসিয়ে দিয়েছে। অন্যদিকে তৃণমূল নেতা অজিত মাইতির দাবি “আমরা আগে থেকেই সন্দেহ করেছিলাম। আর এটা দিল্লির চুরির টাকা, চুরির টাকা দিলীপ ঘোষ, শুভেন্দু মারফত এইভাবে ডিস্ট্রিবিউট করছে বিজেপি নেতারা। অন্যদিকে এই ঘটনায় শনিবার খড়ার পৌর এলাকার বাসিন্দাদের হাতে প্ল্যাকার্ড নিয়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ।
খড়ার পৌর এলাকার ঘাটাল থেকে খড়ার গামী রাজ্য সড়কের বড় পোল এলাকায় রাজ্য সড়কে উপর বসে হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভে সামিল পৌর এলাকার বাসিন্দাদের।
তাদের অভিযোগ বিজেপির প্রার্থীরা এই ভাবেই ভোট কিনতে চাইছে টাকা দিয়ে তাই এর তীব্র ধিক্কার জানাই, আমরা চাই অবিলম্বে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেই প্রশাসন, এবং তাঁকে গ্রেপ্তার করুক। এই দাবিতেই প্রতিবাদে দীর্ঘক্ষণ ধরে পথ অবরোধে সামিল পৌর বাসী বাসি।ঘটনার স্থলে ঘাটাল থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here