স্ত্রীকে কথা দিয়েছিলেন ফিরে এসে ডিম ভাজা দিয়ে ভাত খাবেন কিন্তু কথা রাখেনি জহির আলম মল্লিক, সকলকে কাঁদিয়ে তিনি চলে গেলেন না ফেরার দেশে।

0
231

আবদুল হাই, বাঁকুড়াঃ গতকাল রাত আটটা নাগাদ বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের শ্রীকরা গ্ৰামের বছর ৩৪ এর জহির আলম মল্লিক বাড়ি থেকে বের হবার আগে স্ত্রীকে বলেন ,তুমি ডিম ভাজো আর ভাত বেড়ে রাখো আমি তাড়াতাড়ি যাব আর আসবো কিন্তু ফিরে আসেননি তাড়াতাড়ি।
গতকাল রাত আটটা নাগাদ
জমিতে জল করতে মাঠে যায় জহির আলম মল্লিক। অনেক রাত হয়ে যাওয়ায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে। যেহেতু তিনি বের হবার আগে ধান জমিতে জল করতে যাচ্ছেন বলে গেছেন তাই বাড়ির লোকজন মাঠে গিয়ে দেখেন কাদামাখা অবস্থায় পড়ে আছেন জহির মল্লিক। তৎক্ষণাৎ বাড়ির লোকজন তাকে উদ্ধার করে ইন্দাস হাসপাতালে ভর্তি করেন, অবশ্য ততক্ষণে অনেক দেরী হয়ে গেছে , চিকিৎসকেরা জাহির আলম মল্লিককে দেখে মৃত বলে ঘোষণা করেন।
জহির আলম মল্লিক স্ত্রীকে কথা দিয়েছিলেন ডিম ভেজে ভাত বেড়ে রাখতে যাতে সে এসেই খেতে পায়, স্ত্রী করেছিল কিন্তু খাইনি জাহির আলম মল্লিক, কিভাবেই বা খাবে তিনি তো আর এই লোকের নেই তিনি সকলকে কাঁদিয়ে চলে গেছেন পরলোকে। মর্মান্তিক এই মৃত্যুতে
শোকস্তব্ধ তার পরিবার, পরিজন এবং এলাবাসী।
ঘটনার খবর পেয়ে ইন্দাস থানার পুলিশ শ্রীকরা গ্ৰামে
পৌঁছায়। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর হাসপাতালে পাঠায়।কি কারণে এই মৃত্যু ঘটনাটি ঘটলো তা নিশ্চিত করতে ইন্দাস থানার পুলিশ তদন্ত শুরু করেছে।