কালিয়াগঞ্জ পৌরসভার ১০ তৃনমুল, ৬ বিজেপি এক নির্দল।

0
206

নিজস্ব সংবাদদাতা, উঃ দিনাজপুরঃ- কালিয়াগঞ্জ পৌরসভার ১০ তৃনমুল, ৬ বিজেপি এক নির্দল।
এক নাম্বার ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস সোমা চৌধুরী / বিজেপির মধ্যে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সোমা চৌধুরী জয়ী
২ নাম্বার ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী রতিন্দ্র নাথ  ভার্সেস বিজেপির প্রার্থী বাঙালির মধ্যে রতিন্দ্রনাথ গুহ জয়।
তিন নাম্বার ওয়ার্ডের বিজেপির প্রার্থী সংঘমিত্র রায়ের সঙ্গে শিখা নায়েকের লড়াই হাড্ডাহাড্ডি এগিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শিখা নায়েক নায়েক  জয়।
চার নাম্বার ওয়ার্ডের চতুর্মুখী লড়াই মধ্য তৃণমূল কংগ্রেসের প্রার্থী মনোজ কুমার  হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে দিয়ে মনোজ কুমার সরকার জয়
পাঁচ নাম্বার ওয়ার্ডে বিজেপির প্রার্থী গৌতম বিশ্বাসের সঙ্গে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধানস সঙ্গে হাড্ডাহাড্ডি মধ্য বিজেপির প্রার্থী গৌতম বিশ্বাস জয়।
6 নাম্বার ওয়ার্ডে  তৃণমূল কংগ্রেসের প্রার্থী জয়া বর্মন জয়।
সাত নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সঙ্গে বিজেপি প্রার্থীর বর্ণালী দাস এর সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে বিজেপি প্রার্থীর বর্ণালী দাস জয়।
আট নাম্বার ওয়ার্ড হাইভোল্টেজ ওয়ার্ড ত্রিমুখী লড়াই মধ্যে দিয়ে বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল জয়।
৯ নাম্বার ওয়ার্ডে তৃনমুল কংগ্রেসের প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুর ভার্সেস বিজেপির প্রার্থী কাকলি চৌধুরী মধ্য  তৃনমুল কংগ্রেসের প্রার্থী বিশ্বজিৎ  জয়।
10 নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সচিন সিংহ রায়ের সঙ্গে গোরাঙ্গ দাসের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে গোরাঙ্গ দাস জয়
11 নাম্বার ওয়ার্ড এ তৃণমূল কংগ্রেসের প্রার্থী ভারতী মোদক সঙ্গে বিজেপির প্রার্থী পিয়ালী সাহা দাসের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে বিজেপির প্রার্থী পিয়ালী সাহা জয়ী।
12 নাম্বার ওয়ার্ড কালিয়াগঞ্জ এর হাই ভোল্টেজ ওয়ার্ডের মধ্য দিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজিত সরকারের সঙ্গে বিজেপির প্রার্থী বিভাষ সাহার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই মধ্যে বিজেপির প্রার্থী বিভাষ সাহা জয়ী।

13 নম্বর ওয়ার্ডের ত্রিমুখী লড়াই তৃণমূল কংগ্রেসের প্রার্থী ইস্বর রজক , কংগ্রেসের প্রার্থী সুজিত দত্ত ও বিজেপির প্রার্থী গোকুলা পাল কিন্তু। এই ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের সঙ্গে কংগ্রেসের প্রার্থী হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্য দিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী লড়াই তৃণমূল কংগ্রেসের প্রার্থী ইস্বর রজক জয়ী
১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থী সম্পা কুন্ডু ভার্সেস বিজেপির রিতা সাহা দেবগুপ্ত মধ্যে মধ্যে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সম্পা কুন্ডু  জয়ী।
১৫ নাম্বার ওয়ার্ডে  তৃনমূল রাম  নিবাস সাহা বিজেপি ও বামফ্রন্টের, প্রার্থী থাকলেও বিপুল ভোটে জয়ী।
ষোল নাম্বার ওয়ার্ডের ত্রিমুখী লড়াইয়ের মধ্য দিয়ে নির্দল প্রার্থী নন্দ দুলাল দাস জয়ী।
17 নাম্বার ওয়ার্ডের ত্রিমুখী লড়াই মধ্যে দিয়ে হাড্ডাহাড্ডি লড়াই মধ্য বিজেপি প্রার্থী আনন্দ পাসবান  মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই মধ্য দিয়ে তৃনমুলের প্রার্থী  বসন্ত রায় জয়ী।
১০ টি তৃনমূল  থেকে ৬ টি বিজেপি ও এক নির্দল জয়ী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here