ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লক এর নেগুড়িয়া গ্রামে রেশন ডিলারের বিরুদ্ধে রেশনের জিনিষ চুরির অভিযোগে উত্তেজনা।

0
231

নিজস্ব সংবাদদাতা, ঝাড়্গ্রাম:- ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল থানার নেগুড়িয়া গ্রামের রেশন ডিলার শংকর মাইতির বিরুদ্ধে রেশনের সামগ্রী চুরি করার অভিযোগ করলেন গ্রামবাসীরা।
গ্রামবাসীদের অভিযোগ দিনের পর দিন রেশন ডিলারের কাছে এলে গ্রামের লোকেদের সঙ্গে দূরব্যাবহার করে এবং চাল কম দেওয়ার অভিযোগ ওঠে ।
এবং তাদের কে বিল ও দেওয়া হয় না বলে এমনটাই অভিযোগ করেছেন গ্রামের বাসিন্দারা। ওই গ্রামের বাসিন্দা সুদীপ বেরা বলেন রেশন ডিলার এর ছেলে সৌরভ মাইতি রেশনের চাল আটা কম দিচ্ছে। আবার অনেক কে মাল না দিয়ে ফিরিয়ে দিচ্ছে । রেশনের জিনিস চুরি করে বিক্রি করে মুনাফা লুটছে। বারবার বলা সত্ত্বেও রেশন ডিলার গ্রাহকদের কোন কথায় কর্ণপাত করেননি। গ্রামবাসীদের আরও অভিযোগ রেশনের মাল কম দেওয়ার পাশাপাশি অনেক কিছু জিনিস দেওয়া হয়নি বলেও তারা জানান । রেশন ডিলার এর ছেলে সৌরভ মাইতি বলেন তার বাবার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা । শুধু এলাকায় উত্তেজনা ছড়াতে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। গ্রাহকদের আনা অভিযোগ করা হয়েছে তা ভিত্তিহীন ।আটার প্যাকেট লেখা রয়েছে 950 গ্রাম। ওদের ধারণা আমি রেশনের জিনিস চুরি করে বাজারে বিক্রি করছি ।কিন্তু গ্রামবাসীদের আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা তিনি আরো বলেন যে প্রশাসনকে বিষয়টি জানিয়েছি ।প্রশাসন বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন। গ্রামবাসীদের বিক্ষোভের ফলে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে । খবর পেয়ে ঘটনাস্থলে যায় সাঁকরাইল থানার পুলিশ।
ঘটনাস্থলে পৌঁছো সাঁকরাইল থানার পুলিশ ও ফুড ইন্সপেক্টর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সঙ্গে খাদ্য দপ্তর এর পক্ষ থেকে গ্রামবাসীদের অভিযোগগুলি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে গ্রামবাসীদের আশ্বাস দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here