জয়ের পরেও মিটলোনা তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব, তৃণমূল প্রার্থীকে হারিয়ে দেওয়ার দলের নামাঙ্কিত পোস্টার পড়লো খোদ তৃণমূলেরই ওয়ার্ড সভাপতি বিরুদ্ধে।

0
238

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- তৃণমূল কংগ্রেসের জয়লাভের পরেও সিপিএমের কাছ থেকে 2 লক্ষ টাকা নিয়ে ওয়ার্ড তৃণমূল কংগ্রেস সভাপতি শুভাশীষ দাশ তাদের সাথে হাত মিলিয়ে হারানোর চেষ্টা করা হয়েছিলো তৃণমূল প্রার্থীকে। তিনি দুশ্চরিত্র এবং রাজনৈতিক দালাল এমনই বেশ কিছু পোস্টার আজ সকালে লক্ষ্য করেন শান্তিপুর শহরের 12 নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীরা ।
রাতে অন্ধকারে ওই ওয়ার্ডের ডাকঘর মোড় তামাচিকা মোড়ে হাতে তৃণমূলের পতাকা নিয়ে শতাধিক তৃণমূল কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন। ওই পোস্টার গুলিতে লেখা আছে শুভাশীষ দাস সিপিআইএম দলের কাছ থেকে টাকা খেয়ে তৃণমূল প্রার্থী কৌশিক প্রামানিক কে হারানোর চক্রান্ত করেছিল, এমনকি তাকে ব্যক্তিগতভাবে রাজনৈতিক দল এবং দুশ্চরিত্র আখ্যায়িত করা হয়েছে তলায় অবশ্য 12 নম্বর ওয়ার্ড যুব তৃণমূল কংগ্রেস লেখা আছে। তাই ক্ষোভে ফেটে পড়ে গোটা ওয়ার্ডের তৃণমূল কর্মীরা, তারা বিক্ষোভ করে পোস্টার গুলি ঘিরে দাঁড়িয়ে।যদিও ওই ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মিন্টু প্রামানিক বলেন ঘটনা অত্যন্ত নিন্দনীয়, ঊর্ধ্বতন নেতৃত্ব কে জানিয়েছি বিষয়টি তবে দুষ্কৃতীদের শাস্তি হওয়া প্রয়োজন। মহিলা সংগঠনের পক্ষ থেকে পরিষ্কারভাবেই বলা হয় দলের একাংশ যুক্ত এর সাথে।