শান্তি বজায় রাখতে বিধায়কের উদ্যোগে এলাকায় পুলিশ ক্যাম্প।

0
255

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং –ক্যানিং থানার অন্তর্গত শিবনগর গ্রাম সংলগ্ন হাতেম গাজীর মোড়।অভিযোগ এলাকায় প্রতিনিয়ত দুষ্কৃতি তান্ডব এবং দুষ্কৃতিদের বাড় বাড়ন্তে এলাকায় অস্থিরতার সৃষ্টি হচ্ছে। নষ্ট হচ্ছে পরিবেশ।এলাকার মানুষের মুখ থেকে এমন অভিযোগ প্রায় প্রতিদিন শুনতে হচ্ছিল বিধায়ক পরেশরাম দাস কে।

অভিযোগ পেয়েই এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য তৎপর হন ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশরাম দাস।তিনি বারুইপুর পলিশ জেলার আধিকারীকদের সাথে কথা বলেন। এলাকায় দূষ্কৃতিমূলক কাজকর্ম রুখে শান্তি বজায় রাখার জন্য একটি পুলিশ ক্যাম্প বসানোর সিদ্ধান্ত গ্রহণ করেন। মঙ্গলবার সেই পুলিশ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিধায়ক পরেশরাম দাস। উপস্থিত ছিলেন ক্যানিং মহকুমা পুলিশ আধিকারী দিবাকর দাস সহ ক্যানিং থানার অন্যান্য পুলিশ আধিকারীক। বিধায়ক পরেশরাম দাস জানিয়েছেন পুলিশ ক্যাম্প হওয়ায় দুষ্কৃতি মূলক কাজ কর্ম যেমন বন্ধ হবে তেমনই এলাকায় শান্তি ফিরবে।

অন্যদিকে এলাকার মানুষের বক্তব্য ‘দুষ্কৃতিদের তান্ডবে প্রতিনিয়ত এলাকায় অশান্তির পরিবেশ তৈরী হচ্ছে। বিধায়কের উদ্যোগে পুলিশ ক্যাম্প চালু হওয়ায় এলাকায় দুষ্কৃতিরাজ কমবে এবং শান্তি ফিরবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here