সুন্দরবনে ফুটবল টুর্ণামেন্ট,সূচনা করলেন আন্তর্জাতিক ওয়াটার পোলো খেলোয়াড় বরীন বলদে।

0
714

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – প্রত্যন্ত সুন্দরবনের গোসাবা ব্লকের লাহিড়ীপুর গ্রাম পঞ্চায়েতের শক্তি সংঘের উদ্যোগে শুরু হল তিন দিনের ফুটবল টুর্ণামেন্ট।সুবর্ণজয়ন্তী বর্ষ উপলক্ষে প্রত্যন্ত দ্বীপ এলাকার ফুটবল টুর্ণামেন্টে জেলার বিভিন্ন প্রান্তের ১৬ টি ফুটবল দল অংশ গ্রহণ করে।যার মধ্যে ৮ টি মহিলা ফুটবল দল রয়েছে।সুবর্ণজয়ন্তী বর্ষের ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক সূচনা করেন আন্তর্জাতিক ওয়াটার পোলো খেলোয়াড় তথা খেলাশ্রী সম্মানে ভূষিত রবীন বলদে ও ক্লাবের প্রতিষ্ঠাতা ভোলানাথ রপ্তান। অনুষ্ঠানে অন্যান্য বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন প্রখ্যাত চিকিৎসক নির্মল কুমার রায়,এনআইএস অ্যাথলেটিক কোচ সুভাষ সরকার,বিশিষ্ট ক্রীড়াবিদ তপন দাস (বাচ্চুদা),অয়ন সরদার সহ অন্যান্য বিশিষ্টরা।
এদিন উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় ‘অভিযাত্রী’ ও ‘অভিযান’ মহিলা ফুটবল দলের মধ্যে। খেলার নির্ধারিত সময়ে অভিযান সংঘ ২-১ গোলে জয়লাভ করে।
আন্তর্জাতিক ওয়াটার পোলো খেলোয়াড় রবীন বলদে জানিয়েছেন ‘প্রত্যন্ত সুন্দরবনের দ্বীপ এলাকার মহিলারা আজ আর বাড়িতে বসে নেই। তাঁরা বিভিন্ন টুর্ণামেন্টে অংশ গ্রহণ করে দেশের সম্মান উজ্জ্বল করছেন। আশাকরি আগামী দিনে জাতীয়,আন্তর্জাতিক স্তরের যে কোন প্রতিযোগিতায় সুন্দরবনের মহিলারা অংশ গ্রহন করে দেশের সম্মান আরো বেশি উজ্জল করবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here