শনিবার সকাল এগারোটা নাগাদ হরিশ্চন্দ্রপুরে এক সাংগঠনিক সভায় প্রায় শতাধিক যুবক বিভিন্ন দল ছেড়ে আম আদমি পার্টিতে যোগদান করেন।

0
217

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের কাজ ও আদর্শে অনুপ্রাণিত হয়ে হরিশ্চন্দ্রপুর বিধান সভার সাত যুবক মাস খানেক আগে আম আদমি পার্টিতে যোগদান করে সংগঠন বিস্তার করতে শুরু করেন। মাস খানেক কাটতে না কাটতেই তাদের ঐকান্তিক প্রচেষ্টায় হরিশ্চন্দ্রপুরে হাজার হাজার মানুষ আম আদমি পার্টিতে যোগদান করেন।শনিবার সকাল এগারোটা নাগাদ হরিশ্চন্দ্রপুরে এক সাংগঠনিক সভায় প্রায় শতাধিক যুবক বিভিন্ন দল ছেড়ে আম আদমি পার্টিতে যোগদান করেন বলে দাবি।

এদিন আপে যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন হরিশ্চন্দ্রপুর বিধান সভার আম আদমি পার্টির দায়িত্বপ্রাপ্ত সদস্য হাবিব খান ও মালদা জেলা আম আদমি পার্টির সদস্য সহরাফ আলী।

আপে যোগদানকারীরা জানালেন,দিল্লির পর পাঞ্জাবে ক্ষমতা অর্জন করেছেন আম আদমী পার্টি। সততার সঙ্গে জনকল্যাণমূলক কাজ করে চলেছেন কেজরিওয়াল।দিল্লিবাসির জন্য
৩০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি করে দিয়েছেন,মহিলাদের জন্য বাসে ফ্রি ভাড়া চালু করেছেন,সরকারি শিক্ষা ব্যবস্থায় আধুনিক পরি কাঠামো ও উন্নত মানের শিক্ষা চালু করায় সব শ্রেনির মানুষের ছেলেমেয়েরা এক ছাতার তলায় পড়াশোনার সুযোগ পেয়েছে। এছাড়া সরকারি হাসপাতালগুলিতে উন্নত প্রযুক্তির মাধ্যমে চিকিৎসা পরিষেবা শুরু করেছেন।এই সকল জনকল্যাণমূলক পরিসেবা থেকে বঞ্চিত রয়েছে বাংলার মানুষ।তাই বাংলায় প্রয়োজন আপের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here