এটিএম কার্ড আটকে যাওয়ায় এটিএম কাউন্টারের শাটার নামিয়ে তালা ঝোলালেন গ্রাহক।

0
235

মনিরুল হক, কোচবিহার: মাথাভাঙ্গা শহরের একটি বেসরকারি ব্যাংকের এটিএম কাউন্টারে এটিএম আটকে যাওয়ায় বিপত্তি। এটিএম কাউন্টারের সাটার টেনে বন্ধ করে দিল ওই গ্রাহক। ঘটনাটি ঘটেছে মাথাভাঙা শহরের চৌপথিতে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা যায়, এদিন দুপুরে মাথাভাঙ্গা ৫ নং ওয়ার্ডের বাসিন্দা চিনময় চক্রবর্তী পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের গ্রাহক তিনি তার নিজের এটিএম কার্ড নিয়ে টাকার প্রয়োজনে এটিএম কাউন্টার এ ভেতরে প্রবেশ করে এটিএম মেশিনে এটিএম কার্ড টি ভেতরে ঢুকান। তারপর থেকে এটিএম মেশিনটি কাজ করছে না। এবং এটিএম কার্ড টি ও ভেতর থেকে বের হচ্ছে না। এমতঅবস্থায় প্রায় ঘন্টা খানেক চিনময় বাবু এটিএম কাউন্টারের ভিতরে ঢুকে অনেক চেষ্টা চরিত্র করেও এটিএম মেশিন থেকে কার্ডটি বের করতে পারেননি। তারপর কাস্টমার কেয়ার টেলিফোন করেও কোনও লাভ হয়নি। বাধ্য হয়ে নিজের এটিএম কার্ড সুরক্ষার জন্য তিনি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ওই এটিএম কাউন্টারের শাটার নামিয়ে তালা মেরে দেন। তারপর শাটারের উপরে লিখে দিয়েছেন আমার এটিএএম কার্ডটি কাউন্টারের ভিতরে মেশিনে আটকে রয়েছে। তাই বাধ্য হয়ে এটিএম কার্ড সুরক্ষার জন্য তালা লাগিয়ে দিলাম। সেই সাথে নিজের টেলিফোন নাম্বার দিয়ে দেন।

চিনময় বাবু বলেন, আমি বাধ্য হয়ে কাজটি করলাম তবে ভবিষ্যতে ব্যাংকের পক্ষ থেকে এটিএম কাউন্টারের কর্তৃপক্ষ আমার সাথে যোগাযোগ করলে আমি নিশ্চিতভাবে ব্যাংক কর্তৃপক্ষকে সাহায্য করবো।

তিনি অভিযোগ করে জানান, মাঝেমধ্যেই নাকি এই এটিএম কাউন্টারে টাকা থাকে না, পাশাপাশি বিভিন্ন সময়ে এই সমস্যাগুলো তৈরি হয় পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এটিএম কাউন্টার থেকে। তাই গ্রাহকদের যাতে কোনো সমস্যা না হয় তাই ব্যাংক কর্তৃপক্ষের কাছে মাথাভাঙ্গার বেশকিছু গ্রাহক অনুরোধ করেছেন যাতে নিয়মিত এই কাউন্টারে টাকা রাখা হয়, এবং মেশিনটি যদি বিকল হয়ে থাকে তাহলে যাতে দ্রুত সারাই করা হয়।

তবে প্রতিবেদন লেখা পর্যন্ত পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের কর্তৃপক্ষ কিংবা এটিএম কাউন্টারের কোনো কর্তৃপক্ষ কাউন্টারের সামনে হাজির হননি বা চিনময় বাবুর সাথে যোগাযোগ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here