ক্যানিংয়ে ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার,খুনের অভিযোগ, তদন্তে পুলিশ।

0
229

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং : – এক মৃতদেহ উদ্ধার কে কেন্দ্রে করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।মৃতদেহের মুখে একধিক ক্ষতচিহ্ন রয়েছে। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত চাঁদখালি এলাকায়।শনিবার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্ত পাঠিয়েছে।তবে এটি খুন না আত্মহত্যা সে বিষয়ে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।যদিও মৃতের পরিবারের দাবী খুন করা হয়েছে। সুত্রের খবর তালদি গ্রাম পঞ্চায়েতের উত্তর তালদির দক্ষিণপাড়ার বাসিন্দা পেশায় রঙের মিস্ত্রী প্রবীর বিশ্বাস(৪৮। শুক্রবার বিকালে টাকাপয়সা নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন জামাই বাড়ির জন্য যৌতুক কিনতে।শুক্রবার সন্ধ্যা গড়িয়ে রাত হলেও তিনি বাড়িতে না ফেরায় চিন্তায় পড়ে যায় পরিবারের সদস্যরা। বিস্তর খোঁজাখুজি করে না পেয়ে হতাশ হয়ে পড়ে পরিবারের সদস্যরা। শনিবার রাতে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করার জন্য হাজীর হয় বিশ্বাস পরিবারের লোকজন। সেই সময় চাঁদখালি থেকে উদ্ধার হওয়া অঞ্জাত পরিচয় মৃতদেহটি সনাক্ত করার জন্য বিশ্বাস পরিবার কে উদ্ধার হওয়া মৃতদেহটি দেখানো হয় ক্যানিং থানার পুলিশের তরফ থেকে। মৃতদেহটি সনাক্ত করণ করেন বিশ্বাস পরিবারের সদস্যরা। তাদের দাবী মৃতদেহটি প্রবীর বিশ্বাসের।কান্না ভেঙে পড়ে বিশ্বাস পরিবারের লোকজন।
পরিবারে দাবী ‘শুক্রবার বিকালে টাকাপয়সা নিয়ে বেরিয়েছিলেন যৌতুক কিনতে।কোন দুষ্কৃতির খপ্পরে পড়ে যায়। টাকা পয়সা হাতানোর জন্য খুন করা হয়েছে। আমরা উপযুক্ত তদন্ত চাই।
যদিও ক্যানিং থানার পুলিশ মৃতদেহ টি ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। অন্যদিকে প্রবীর বিশ্বাসের আচমকা মৃত্যুর ঘটনা সামনে আসতেই শোকের ছায়া নেমে এসেছে বিশ্বাস পরিবারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here