এবার তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্ব উঠে এলো মালদা মোথাবাড়ি এলাকায় প্রকাশে এবার।

0
202

নিজস্ব সংবাদদাতা, মালদা : এবার তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্ব উঠে এলো মালদা মোথাবাড়ি এলাকায় প্রকাশে এবার, জেলা সভাপতি সাবিনার ইয়াসমিন বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন মোথাবাড়ি এলাকার কালিয়াচক ২ নম্বর ব্লক তৃণমূল প্রাক্তন সভাপতি সুধীর দাস। সুধীর দাস বলেন, এই জেলায় তৃণমূলকে বাঁচাতে গেলে দ্রুত দলের জেলা কমিটির পরিবর্তন করতে হবে। নইলে এই জেলা থেকে দল নিশ্চিহ্ন হয়ে যাবে। মন্ত্রী সাবিনা ইয়াসমিন কংগ্রেসিদের প্রাধান্য দিচ্ছেন। পুরনো যারা তৃণমূল তাদের কোণঠাসা করে রাখা হয়েছে। দলকে সমস্ত বিষয় জানানো হবে।এ ছাড়াও একাধিক বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করা হয় সাংবাদিক বৈঠকে।
মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ মোথাবাড়ি এলাকায় এক সাংবাদিক সম্মেলনে এই বিস্ফোরক মন্তব্য করলেন কালিয়াচক ২ নম্বর ব্লক তৃণমূল প্রাক্তন সভাপতি সুধীর দাস।
এছাড়াও সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন কালিয়াচক ২ নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি টিংকুর রহমান বিশ্বাস সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।
তবে মঙ্গলবার সকাল থেকে সাবিনাকে চাইনা এমন পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়ায় মোথাবাড়ি এলাকায়।
কে বা কারা পোস্টার আটকেছে তা নিয়ে মন্তব্য করতে চাননি কেউ।
তবে এদিন মন্ত্রী সাবিনা ইয়াসমিন কলকাতায় থাকার জন্য তিনি মোবাইল মারফত জানিয়েছেন পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়। কেউবা কারা ষড়যন্ত্র করে তার বিরোধিতা করছেন। ক্ষমতা থাকলে প্রমাণ করুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here