জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের মানুষদের নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় হরিশ্চন্দ্রপুরের তুলসীহাটা মার্কেটে অনুষ্ঠিত হল ‘ঈদ মিলন উৎসব’।

0
383

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের মানুষদের নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় হরিশ্চন্দ্রপুরের তুলসীহাটা মার্কেটে অনুষ্ঠিত হল ‘ঈদ মিলন উৎসব’। এলাকার মানুষকে সম্প্রীতির বার্তা দিতে ও ঈদের খুশি ভাগাভাগি করে নিতে এই উৎসবের আয়োজন বলে জানান ঈদ মিলন উৎসব কমিটির সভাপতি মহম্মদ মিজানুর হক।

তিনি আরো জানান,২০১৯ সালে প্রথম এই ঈদ মিলন উৎসবের আয়োজন করা হয়। করোনার কারনে দুই বছর এই উৎসব আয়োজন করা সম্ভব হয়নি।এলাকার যুবকদের নিয়ে আবার নতুন রূপে এই উৎসবের আয়োজন করা হয়।

কমিটির সম্পাদক রনি জানান,এই উৎসবে উভয় সম্প্রদায়ের মানুষ ও সর্বদলীয় নেতাদের আহ্বান করা হয়েছিল।এদিন প্রায় তিন হাজার মানুষ এই উৎসবে শামিল হয়েছিল।সাংস্কৃতিক অনুষ্ঠান
,বিশিষ্ট ব্যক্তিদের বক্তৃতা,আলিঙ্গন ও মিষ্টি মুখের মধ্য দিয়ে এই উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেন এলাকার মানুষজন ও নেতা নেতৃত্বরা। এমনকি এই মিলন উৎসবে সম্প্রীতির প্রশংসা করলেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র।

এদিন উৎসবে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের বিডিও অনির্বাণ বসু,হরিশ্চন্দ্রপুর বিধান সভার বর্তমান বিধায়ক তজমুল হোসেন ও প্রাক্তন বিধায়ক মুস্তাক আলম,মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন, হরিশ্চন্দ্রপুর এলাকার বিশিষ্ট চিকিৎসক পীযূষ কান্তি দাস, মালদা জেলার সাধারণ সম্পাদক বুলবুল খান ও জেলা পরিষদের সদস্য সন্তোষ চৌধুরী সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here