উন্নয়নের ১১ বছর, রাজ্যের বিভিন্ন স্থানের সাথে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি ও ব্যবস্থাপনায় ভান্ডার গ্রাম পঞ্চায়েতে বিশেষ অনুষ্ঠান।

0
210

উঃ দিনাজপুর, রাধারানী হালদারঃ- পশ্চিমবঙ্গ সরকারের ১১ বছরের বিভিন্ন জনকল্যাণকর প্রকল্প গুলিকে মানুষের সামনে আরো ভালো করে তুলে ধরতে এবং সরকারের ১১ বছরের সাফল্য কে তুলে ধরতে ৫ ই মে সূচনা হলো এক কর্মসূচি, যার নাম , উন্নয়নের ১১ বছর।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কলকাতা থেকে ভার্চুয়ালি যার শুভ সূচনা করলেন।

এছাড়া তিনি মঞ্চে আরো নতুন লক্ষ্মীর ভান্ডার উপ ভোক্তাদের হাতে চেক এবং শংসা পত্র তুলে দিলেন।

এরই সাথে সারা রাজ্যের প্রতিটি বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে ও ব্লক কর্মসূচি পালন করবে।

তার ই সূত্র ধরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর ভান্ডার গ্রাম পঞ্চায়েতের সামনে থেকে বাগুন বটতলী এই উপলক্ষ্যে ব্লক ও প্রশাসনের পক্ষ থেকে রাস্তার একপাশে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে হাতে হাত দিয়ে মানব বন্ধন অনুষ্ঠান আয়োজন করেন।।

ব্লক প্রশাসন সূত্রে জানা যায় ৫ ই মে থেকে ২০ ই মে ব্লকের পক্ষ থেকে বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই 11 বছরে যেসব উন্নয়নমূলক কাজ করে গেছেন সেসব কাজের অগ্রগতি বাড়াতে এই মানববন্ধন অনুষ্ঠানের আয়োজন করা হয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক সৌমেন রায়, পঞ্চায়েত সমিতির সভাপতি দিপা সরকার,ব্লক সভাপতি নিতাই বৈশ্য, এছাড়াও উপস্থিত ছিলেন সমস্ত স্তরের তৃণমূল কংগ্রেসের কর্মীরা।
পঞ্চায়েত সমিতির সভাপতি সরকার জানান মানববন্ধন আয়োজন করার মূল উদ্দেশ্যই হচ্ছে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন প্রকল্প কে সামনে নিয়ে আসা এবং জনসাধারণের কাছে একটি বার্তা আমাদের পক্ষ থেকে দেওয়া হয় আপনারা এগিয়ে আসুন যারা যারা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পে এখনো আয়ত্তে আসেননি তারা খুব তাড়াতাড়ি দুয়ারের সমাধান প্রকল্পের মাধ্যমে আপনাদের সমস্যার সমাধান করার চেষ্টা আমরা করব। যেমন পানীয় জলের সমস্যা রাস্তাঘাটের সমস্যা মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক বহুমুখী প্রকল্পের সুবিধা পাওয়া যাবে সমাধান প্রকল্পের মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here