এখনো সত্যতা রয়েছে এমনি ছবি উঠে এলো মালদা মেডিকেল কলেজে ।

0
256

নিজস্ব সংবাদদাতা, , মালদাঃ- এখনো সত্যতা রয়েছে এমনি ছবি উঠে এলো মালদা মেডিকেল কলেজে কোলের সন্তানকে চিকিৎসা করাতে নিয়ে এসে জরুরি বিভাগের সামনে অসতর্ক বসত পড়ে গিয়েছিল টাকার ব্যাগ। আর সেটি কুড়িয়ে পাওয়ার পর মেডিকেল কলেজের অস্থায়ী কর্মী অরুণ সাহা ফিরিয়ে দিলেন ওই শিশুর পরিবারকে। শনিবার দুপুরে এই ঘটনায় মালদা মেডিক্যাল কলেজের জরুরী বিভাগের ওই অস্থায়ী কর্মী অরুণ সাহার এই কাজের প্রশংসা করেছেন ওই শিশুর পরিবার সহ মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা।
মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, ইংরেজবাজার থানার অমৃতি এলাকার বাসিন্দা সাগর মন্ডল তার পুত্র সন্তানকে চিকিৎসার জন্য মেডিকেল কলেজে ভর্তি করাতে নিয়ে এসেছিলেন। জরুরি বিভাগের কাছে সাগরবাবুর দুই হাজার টাকা ভর্তি মানিব্যাগ পড়ে যায়। সেই সময় জরুরি বিভাগের সামনে দায়িত্বে থাকা এক অস্থায়ী কর্মী অরুণ সাহা নজরে আসে বিষয়টি। এরপরই ওই অস্থায়ী কর্মী ব্যাগটি পেয়ে জরুরি বিভাগের দায়িত্বরত এক নার্সের হাতে তুলে দেন।
এদিকে টাকার ব্যাগ হারিয়ে অমৃতি গ্রাম পঞ্চায়েতের বলরামপুর এলাকার বাসিন্দা সাগর মন্ডল জরুরি বিভাগের সামনে কান্নাকাটি জুরে দেয়। পরে বিষয়টি জানতে পেরে ওই ব্যক্তিকে হারিয়ে যাওয়া টাকার ব্যাগটি তুলে দেওয়া হয় মেডিকেল কলেজের পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here