প্রেমিকের সাথে ফোনে কথা বলতে বাঁধা দেওয়ার অভিযোগে প্রেমিকার বাবাকে কুপিয়ে খুন করল প্রেমিকের বন্ধু।

0
365

মনিরুল হক, কোচবিহারঃ প্রেমিকের সাথে ফোনে কথা বলতে বাঁধা দেওয়ার অভিযোগে প্রেমিকার বাবাকে কুপিয়ে খুন করল প্রেমিকের বন্ধু। পাশে দাঁড়িয়ে ছিলেন প্রেমিক ও প্রেমিকা দুজনেই। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গায় মাথাভাঙ্গা ২ নং ওয়ার্ডের বাঁধের পাড় সংলগ্ন এলাকায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় প্রেমিকার বাবাকে উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে,গতকাল রাতে প্রেমিকের সাথে কথা বলছিল প্রেমিকা। আর সেই সময় বাড়ির লোকের কাছে হাতে নাতে ধরা করে নাবালিকা প্রেমিকা। পরে তাঁকে মারধোর করে বাবা এবং তার প্রেমিকের সাথে কথা বলতে বাঁধা দেয় নাবালিকার বাবা। পরে একথা জানতে পারে প্রেমিক। তারপর আজ সকালে ওই নাবালিকার প্রেমিক ও তার বন্ধু বিশাল মণ্ডল তাদের বাড়িতে চলে আসে। পরে সেখানে প্রেমিকার বাবার সাথে কথা কাটাকাটি হয়। সেই সময় প্রেমিকার বাবা ও মাকে বেধড়ক মারধর করে। সেখানে দাঁড়িয়ে ছিল প্রেমিক ও তার প্রেমিকা। এরপরই তৎক্ষণাৎ তাঁদেরকে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। পরে প্রেমিকের বন্ধু বিশাল মণ্ডলকে আটক করেছে পুলিশ। তারপর থেকে প্রেমিক এখন পলাতক। এর পরেই প্রেমিকার বাবার দেহকে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই ব্যক্তির নাম শিবু চন্দ। ওই ঘটনায় বিশাল মণ্ডল নামে এক যুবককে আটক করা হয়। অভিযুক্ত প্রেমিক যুবক পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here