বাগানে কীটনাশক স্প্রে করা কে কেন্দ্র করে গলায় ফাঁস দিয়ে বেধড়ক মারধর,জখম ২।

0
264

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং : – বাগানে কেন কিটনাশক অষুধ প্র দেওয়া হয়েছে?এমনই অভিযোগ তুলে মামা ও ভাগ্নে কে বেধড়ক মারধর করলো প্রতিবেশ জনাকয়েক যুবক।ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ক্যানিং থানার অন্তর্গত ইটখোলা গ্রাম পঞ্চায়েতের ৪ নম্বর গোলাবাড়ি গ্রামে ঘটনায় গুরুতর জখম হয়েছে মামা সমীর সরদার ও ভাগ্নে সুদীপ সরদার।জখমদের কে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে এলাকার চাষী সমীর সরদার। তিনি তাঁর বাগানে সবজী চাষ করেছিলেন।পোকা,মাকড় এবং গবাদী পশুর হাত থেকে ফসল রক্ষা করার জন্য বাগানে কীটনাশক ওষুধ স্প্রে করে লাল পতাকা টাঙিয়ে দিয়েদিলেন।
এদিন সন্ধ্যায় প্রতিবেশ যুবক দিবাকর সরদার, মহেশ্বর সরদার সহ আরো জনাকয়েক যুবক সমীর সরদারের বাড়িতে গিয়ে জানতে চায় বাগানে কেন বাগানে কীটনাশক স্প্রে করা হয়েছে। অভিযোগ উত্তর দেওয়ার আগেই ওই যুবকরা সমীর সরদার কে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে।পাশাপাশি ওই যুবকের গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে শ্বাস রোধ কর হয় বলে অভিযোগ।মারধরের এমন ঘটনায় হাত থেকে মামা’কে উদ্ধার করতে দৌড়ে আসেন ভাগ্নে। অভিযোগ তাকেও বেধড়ক মারধোর করা হয়। এরপর প্রতিবেশীরা ঘটনায় গুরুতর জখমদের কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে মামা ও ভাগ্নে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here