দক্ষিণ দিনাজপুর তাইকোন্ডো অ্যাসোসিয়েশন এবং ইউনিভার্সেল তাইকোন্ডো ইনস্টিটিউট এর পরিচালনায় এক দিনব্যাপী নর্থ বেঙ্গল তাইকোন্ডো চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হল।

0
408

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- গত 29 শে মে 2022 দক্ষিণ দিনাজপুর তাইকোন্ডো অ্যাসোসিয়েশন এবং ইউনিভার্সেল তাইকোন্ডো ইনস্টিটিউট এর পরিচালনায় এক দিনব্যাপী নর্থ বেঙ্গল তাইকোন্ডো চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হল বালুরঘাট স্টেডিয়াম উক্ত প্রতিযোগিতায় জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, দার্জিলিং, কালিম্পং, মালদা এবং দক্ষিণ দিনাজপুরের মোট 350 জন ছাত্র-ছাত্রী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এছাড়াও গেস্ট টিম হিসাবে দক্ষিণ 24 পরগনা ও বর্ধমান জেলার ছাত্র-ছাত্রীরা উপস্থিত অংশগ্রহণ করেছে।
এই নটবেঙ্গল তাইকোন্ডো প্রতিযোগিতায় 26 টি গোল্ড মেডেল, 11 সিলভার মেডেল ও 5 ব্রোঞ্জ মেডেল জিতে 403 পয়েন্ট পেয়ে দক্ষিণ দিনাজপুর তাইকোন্ডো অ্যাসোসিয়েশন দলগতভাবে প্রথম স্থান দখল করেছে এবং 14 টি গোল্ড মেডেল, 5 সিলভার মেডেল ও 3 টি ব্রোঞ্জ জিতে মোট 155 পয়েন্ট পেয়ে দলগতভাবে জলপাইগুড়ি ডিসটিক তাইকোন্ডো অ্যাসোসিয়েশন দ্বিতীয় স্থান অধিকার করেছে উক্ত প্রতিযোগিতায় । এই প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসডিও বালুরঘাট, ডেপুটি ম্যাজিস্ট্রেট ডেপুটি কালেক্টর, চেয়ারম্যান বালুরঘাট পৌরসভা দে, এমসি আইসি বালুরঘাট পৌরসভা সেক্রেটারি মেম্বার ডিস্ট্রিক্ট কাউন্সিল দিয়েছে সেক্রেটারি ও অন্যান্য।
দক্ষিণ দিনাজপুর জেলা সম্পাদক দিবাকর মন্ডল জানান যে এই ধরনের প্রতিযোগিতা গুলির মাধ্যমে ছাত্র-ছাত্রীদের তাইকোন্ডো স্কিল ডেভেলপমেন্ট সম্ভব এবং এভাবেই ধীরে ধীরে দক্ষিণ দিনাজপুর তথা নর্থ বেঙ্গলের ছাত্র-ছাত্রীদের প্রতিযোগিতামূলক মনোভাব গড়ে উঠবে ও পরবর্তীতে জাতীয় স্তরে বা আন্তর্জাতিক স্তরে পুরস্কার হানার সম্ভাবনা আরও প্রবল হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here