কল্যাণীতে নদীয়া জেলা কার্যালয় উদ্বোধন করল স্বরাজ ইন্ডিয়া; শুভেচ্ছা জানালেন যোগেন্দ্র যাদব।

0
212

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- আজ কল্যানী শহরে স্বরাজ ইন্ডিয়া’র নতুন *নদীয়া জেলা কার্যালয়* উদ্বোধন হল। কার্যালয়ের উদ্বোধনে উপস্থিত ছিলেন অভীক সাহা (সর্বভারতীয় সাধারণ সম্পাদক, স্বরাজ ইন্ডিয়া এবং সর্বভারতীয় সভাপতি, জয় কিষাণ আন্দোলন), রাম বচ্চন (রাজ্য সম্পাদক, স্বরাজ ইন্ডিয়া), কল্যাণ সেনগুপ্ত (রাজ্য সহ-সভাপতি, স্বরাজ ইন্ডিয়া), ভোলা প্রসাদ যাদব (রাজ্য সভাপতি, অল ইন্ডিয়া শ্রমিক স্বরাজ কেন্দ্র), সুফিয়া খাতুন (রাজ্য সভাপতি, মহিলা স্বরাজ) ও ধ্রুব মুখার্জি (নদীয়া জেলা কার্যনির্বাহী সভাপতি, স্বরাজ ইন্ডিয়া)। এছাড়াও উপস্থিত ছিলেন ডঃ বিধানচন্দ্র রায় কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রঃ মানস পন্ডিত, স্টেট ব্যাঙ্কের অবসরপ্রাপ্ত শ্রী অনুপম পাল, ভারত বিখ্যাত মাউথঅর্গান বাদক শ্রী সমীর মুখার্জী, ডঃ শুভশিস গুপ্ত ও বহু রাজ্য, জেলা ও আঞ্চলিক নেতৃবৃন্দ। উদ্বোধন সমারোহকে ভিডিও মারফত সম্বোধন করে শুভেচ্ছা জানান তামিলনাডু থেকে স্বরাজ ইন্ডিয়া *সর্বভারতীয় সভাপতি কৃষ্টিনা স্বামী*, দিল্লি থেকে স্বরাজ ইন্ডিয়ার প্রতিষ্ঠাতা *রাজনীতিবিদ যোগেন্দ্র যাদব* ও ইন্দোর থেকে ভারতীয় হকি টিমের খেলোয়াড় মির রঞ্জন নেগি।

শ্রী অভীক সাহা বলেন: “নদীয়া জেলায় আমরা কৃষকদের নিয়ে বেশ কিছুদিন ধরে কাজ করছি। এই কার্যালয় সেই কাজে সাহায্য করবে। আগামী দিনে আমাদের দল ও সবকটি শাখা সংগঠন সমাজের সর্বস্তরের মানুষের পাশে থাকবে। প্রতিটি অধিকারের লড়াইয়ে মানুষকে সঙ্ঘবদ্ধ করে রাস্তায় নেমে শান্তিপ্রিয় গণতান্ত্রিক আন্দোলন করবে।”

শ্রী ধ্রুব মুখার্জী বলেন: “দেশ এবং রাজ্য জুড়ে মানুষের জন্য স্বরাজ ইন্ডিয়ার কাজ ও আন্দোলনের প্রতি নদীয়া জেলাবাসীর আগ্রহ দ্রুত বেড়ে চলেছে। প্রচুর মানুষ দল ও শাখা সংগঠনের সাথে উৎসাহের সাথে যুক্ত হতে চাইছেন। তাই এই কার্যালয়ের প্রয়োজন ছিল।” তিনি আরও বলেন “স্বরাজ ইন্ডিয়া, জয় কিষাণ আন্দোলন ও অন্যান্য শাখা সংগঠন দুর্নীতির বিরুদ্ধে লড়াই ও সাধারণ মানুষ, শ্রমিক, কৃষকের অধিকার, শিক্ষা, স্বাস্থ্য ও অন্যান্য স্বার্থে কাজ করে চলেছে ও নিরন্তর কাজ করে চলবে। সর্বস্তরের মানুষের যে কোন সাহায্যের জন্য এই দলীয় দপ্তর উৎসর্গীকৃত ও উন্মুক্ত।”

মিডিয়া সেল । স্বরাজ ইন্ডিয়া, পশ্চিমবঙ্গ
যোগাযোগ: 8336 939393

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here