ইডি-সিডি দিয়ে সওকাত মোল্লাকে ধমকানো চমকানো যাবে না – বঙ্কিম হাজরা।

0
292

সুভাষ চন্দ্র দাশ,জীবনতলা – ইডি-সিডি দিয়ে সওকাত মোল্লাকে ধমকানো চমকানো যাবে না। ক্যানিং পূর্ব বিধানসভার মঠেরদিঘী এলাকায় একটি জনসভার মঞ্চ থেকে এমনই মন্তব্য করে সওকাত মোল্লার পাশে দাঁড়ালেন রাজ্যের সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম হাজরা।
অন্যদিকে “মাথা উঁচু করে যাবো,মাথা উঁচু করে আসবো” হুশিয়ারি সওকাত মোল্লার।

ক্যানিং ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে শুক্রবার মঠেরদিঘী হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয় তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক সমাবেশ। যেখানে  উপস্থিত হয়েছিলেন রাজ্যের মন্ত্রী বঙ্কিম চন্দ্র হাজরা সহ একাধিক বিধায়করা। প্রত্যেকেই কেন্দ্রীয় বিজেপি সরকারকে ভৎসনা করে সওকাত মোল্লার পাশে থাকার অঙ্গিকার করেন।

উল্লেখ্য বেশ কিছু দিন আগে কয়লা পাচার কাণ্ডে ক্যানিং পূর্বের বিধায়ক সওকাত মোল্লাকে তলব করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। নির্দিষ্ট দিনে নিজাম প্যালেসে উপস্থিত হননি বিধায়ক। পনেরো দিনের সময় নিয়ে সওকাত মোল্লা হাজিরা এড়িয়ে যান।  এমতবস্থায় হাজার হাজার মানুষকে নিয়ে এদিন রাজনৈতিক সমাবেশ যথেষ্ট খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক মহল। এদিন ক্যানিং পূর্ব, ক্যানিং পশ্চিম, কুলতলি, বারুইপুর, মগরাহাট, জয়নগর সহ একাধিক এলাকার বিধায়করা উপস্থিত হয়েছিলেন। পাশাপাশি উপস্থিত হয়েছিলেন রাজ্যের সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম হাজরা। তিনি এদিন বক্তব্য রাখতে গিয়ে বলেন, ইডি সিডি দিয়ে সওকাত মোল্লাকে ধমকানো চমকানো যাবে না। সাধারণ মানুষ, আমরা সকলে সওকাতের সঙ্গে আছি। মন্ত্রীর পাশাপাশি উপস্থিত সকল বিধায়করা সওকাত মোল্লার পাশে আছেন বলে জানায়। এদিন বক্তব্য রাখতে গিয়ে সওকাত মোল্লা প্রথমে উপস্থিত তৃণমূল কংগ্রেস কর্মীদের সমর্থন আদায় করেন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন আপনারা আমাকে বিশ্বাস করেন তো? সওকাত মোল্লার প্রশ্নে উপস্থিত জনতা আওয়াজ দিয়ে তাঁকে সমর্থন জানায়। এরপর সওকাত মোল্লা এক রকম বিজেপিকে হুশিয়ারি দিয়ে বলেন, মাথা উঁচু করে যাবো মাথা উঁচু করে আসবো, আমি এমন কোন অন্যায় করেনি যে বিজেপির দালাল দিয়ে আমাকে ফাঁসানো যাবে। নাম না করে সিবিআইকে বিজেপির দালাল বলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here