রাজ্য জুড়ে খুন, নারী ধর্ষণ, ছিনতাই-রাহাজানির বিরুদ্ধে কোচবিহারে প্রতিবাদ মিছিল ফরওয়ার্ড ব্লকের।

0
215

মনিরুল হক, কোচবিহারঃ রাজ্য জুড়ে খুন-ধর্ষণ-ছিনতাই-রাহাজানির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে কোচবিহার শহরে মিছিল বের করল সারা ভারত ফরওয়ার্ড ব্লক। এদিন কোচবিহার জেলা কমিটির নেতৃত্বে শহরে ওই প্রতিবাদ মিছিল বের হয়। ওই মিছিল কোচবিহারের গুরুত্বপূর্ণ রাস্তাগুলি পরিক্রমা করে কোচবিহার জেলা শাসকের কারণে একটি স্মারকলিপি দেন।
এদিনের এই মিছিলে পা মেলান বর্ষিয়ান সারা ভারত ফরওয়ার্ড ব্লক নেতা দীপক সরকার, সারা ভারত ফরওয়ার্ড ব্লকের জেলা সম্পাদক অক্ষয় ঠাকুর, সারা ভারত ফরওয়ার্ড ব্লকের জেলা কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য আব্দুল রউফ সহ অন্যান্য নেতৃত্বরা।
উল্লেখ্য, সাম্প্রতিককালে খুন-ধর্ষণ-রাহাজানির মতন বিভিন্ন ঘটনা বেড়েই চলেছে তৃণমূল সরকারের আমলে। যার দরুন অতিষ্ঠ হয়ে উঠেছে সাধারণ জনগণ। এই অবস্থায় আইনের শাসন যাতে সঠিকভাবে প্রতিষ্ঠিত হয়। সেই বিষয় নিয়ে এদিন ওই মিছিল বলে জানিয়েছেন সারা ভারত ফরওয়ার্ড ব্লক নেতৃত্বরা।
এবিষয়ে সারা ভারত ফরওয়ার্ড ব্লকের জেলা সম্পাদক অক্ষয় ঠাকুর বলেন, ‘নারী নির্যাতন, নারী ধর্ষণ, পুড়িয়ে মারা এবং শুন্যপদ থাকা সত্যেও কোন নিয়োগ নেই। যারা চাকরির জন্য বিভিন্ন জায়গায় আন্দোলন করছে, রাস্তায় পরে রয়েছে তাঁদের কারো জ্বর, সর্দি কাশীতে ভুগছে কিন্তু তৃণমূল সরকার নীরব। তারেই প্রতিবাদে আজ আমাদের এই বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here