বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে গৃহবন্দী করার প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ কোচবিহারে।

0
250

মনিরুল হক, কোচবিহারঃ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে গৃহবন্দী করার প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ কোচবিহারে। এদিন কোচবিহারের মরাপরা সংলগ্ন এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় কোচবিহার জেলা বিজেপি নেতা নেত্রীরা।
জানা যায়, এদিন দুপুর নাগাদ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার হাওড়া ক্ষতিগ্রস্ত বিজেপি দলীয় কার্যালয় পরিদর্শনে যাচ্ছিলেন তিনি। সেই সময় বিদ্যাসাগর সেতুর টোল প্লাজা এলাকায় তার গাড়ি আটক হয়। সেখান থেকে কলকাতা পুলিশ ও হাওড়া সিটি পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়। এই ঘটনার প্রতিবাদে গোটা রাজ্য পাশাপাশি কোচবিহার বিজেপি কর্মী সমর্থকরা।এরপরই আজ বিজেপি কর্মী সমর্থকরা পথে নেমে আন্দোলন কর্মসূচি পালন করে।
এদিন এবিষয়ে বিজেপি নেত্রী মিনতি ঈশোর বলেন, “আমাদের জেলার সভাপতিকে গৃহবন্দি করে রাখা হয়েছে। তিনি রাস্তা দিয়ে যেতে গেলে তাকে আটকে গ্রেপ্তার করা হয়। আমাদের রাজ্য সভাপতি কি রাস্তায় বা পুড়িয়ে দেওয়া দলীয় কারজালয়ে যেতে পারবে না। আমরা কোন রাজ্যে বাস করি। সেখানে আমাদের কোন গণতান্তিক অধিকার নেই। আমরা মুখ্যমন্ত্রীর পদত্যাগ চাই । তারেই প্রতিবাদে আমাদের আজকে এই পথ অবরোধ ও বিক্ষোভ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here