পৈত্রিক সম্পত্তি জোর করে হাতিয়ে নেওয়ার ঘটনায় বৃদ্ধা মাকে বাড়ি থেকে মারধর দিয়ে তাড়ানোর অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে ।

0
331

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-  পৈত্রিক সম্পত্তি জোর করে হাতিয়ে নেওয়ার ঘটনায় বৃদ্ধা মাকে বাড়ি থেকে মারধর দিয়ে তাড়ানোর অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে । রবিবার ঘটনাটি ঘটেছে গাজোল থানার হাতিমারি এলাকায়। ৭০ বছর বয়সী বৃদ্ধা সাবিত্রী দাস এই ঘটনায় গাজোল থানার পুলিশের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ । ওই বৃদ্ধাকে তার বাড়িতে ফিরিয়ে দেওয়ার কথা জানিয়েছে গাজোল থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাবিত্রী দাস নামে ওই বৃদ্ধার তিন ছেলে রয়েছে। তিনজনে বিবাহিত । সাবিত্রী দেবীর নামে বাড়ি এবং বেশকিছু চাষযোগ্য জমি রয়েছে । সেই সম্পত্তি হাতিয়ে নেওয়ার জন্য তার ছেলেরা রীতিমতো ওই বৃদ্ধাকে মাকে চাপ দিচ্ছিল বলে অভিযোগ। ছেলেদের দাবি না মানায় রবিবার বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

ওই বৃদ্ধা সাবিত্রী দাস পুলিশকে জানিয়েছে,  কুড়ি বছর আগে স্বামী মারা গিয়েছেন। অনেক কষ্টে সন্তানদের পালন করেছেন। এখন ছেলেরা প্রতিষ্ঠা এবং প্রত্যেকের সংসার রয়েছে কিন্তু কেউ তার বৃদ্ধা মাকে দেখে না।

ওই বৃদ্ধার অভিযোগ,  তার নিজ সন্তান ও বউমারা এক সঙ্গে জোট হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেয়। এরপরই তিনি পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছেন।

ছবি  ——– বৃদ্ধা সাবিত্রী দাস অভিযোগ জানিয়েছে গাজোল থানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here