এক অদ্ভুত প্রতারণার শিকার হলো বড়ঞার নুরজামাল শেখ।

0
174

মুর্শিদাবাদ, নিজস্ব সংবাদদাতা:-  স্ত্রীর কাছে প্রতারিত হয়ে প্রশাসনের দরজায় দরজায় ঘুরছেন স্বামী। স্বামীর নামে মিথ্যা মৃত্যু সার্টিফিকেট বানিয়ে স্বামীর নামে থাকা প্রায় 26 লক্ষ টাকা সহ সম্পত্তি আত্মসাতের অভিযোগ উঠল এবার এক মহিলার বিরুদ্ধে।

অভিযোগ, মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার কুলি অঞ্চলের কুমড়ায় গ্রামের বাসিন্দা নুরজামাল শেখ কর্মসূত্রে 2017 সালে সৌদি আরবে যান, এবং ফিরে আসেন আজ থেকে কয়েক মাস আগে, আর বাড়ি ফিরেই নুরজামাল সেখ তার জমানো অর্থ ব্যাঙ্কে তুলতে গিয়েই দেখেন তার পাসবুক সূন্য ব্যাংক ম্যানেজারদের কথাই নুরজামাল বাবুর নাকি মৃত্যু হয়েছে অনেকদিন আগেই তাই তার স্ত্রী নমিনি থাকার সুবাদে তার মৃত্যু সার্টিফিকেট দেখিয়ে তার নামে থাকা জমানো সমস্ত অর্থ এর আগেই ব্যাংক থেকে তুলে নিয়েছে আর এই কথা শুনেই কার্যত কপালে হাত ঐ ফরেনারের।

নুরজামাল বাবুর দাবি, তার স্ত্রী শাহিনা খাতুন, পরকীয়া সম্পর্কে জড়িয়ে তার নামে জাল মৃত্যু সার্টিফিকেট বানিয়েছেন এবং তারপরে তার নামে থাকা ব্যাংকের সমস্ত অর্থ পলিসির টাকা সহ তার সম্পত্তি নিজের নামে করে নিয়ে বর্তমানে আত্মসাৎ করছেন ।আর এই অভিযোগ কার্যত লিখিতভাবে তিনি, একের পর এক প্রশাসনিক দপ্তরের জানিয়েও কোনো সুরাহা পাচ্ছেন না বলে দাবী জানান ঐ ফরেনার। পাশাপাশি অভিযুক্ত স্ত্রী শাহিনা খাতুন সহ তার পরিবারের লোকজন এখনো পুলিশের কাছে অধরা অতিসত্বর যাতে অভিযুক্ত ওই মহিলাসহ তার পরিবারের লোকজন কে গ্রেপ্তার করা হয় সেই দাবি নিয়ে বুধবার বড়ঞা থানার দ্বারস্থ হন, সদ্য সৌদি আরব থেকে ফেরা ফরেনার, নুরজামাল শেখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here