যাতায়াতের পথে বাধা,প্রতিবাদ করতেই বেধড়ক মার,জখম ১।

0
224

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং: – যাতায়াতের রাস্তা নিয়ে দুই পরিবারের গন্ডগোলের জেরে গুরুতর জখম হলেন এক ব্যাক্তি।ঘটনাটি ঘ্টেছে শুক্রবার সকালে ক্যানিং থানার অন্তর্গত গোপালপুর গ্রাম পঞ্চায়েতের ভদ্রী গ্রামে। গুরুতর জখম হয়েছেন তপন আদক নামে জনৈক এক ব্যক্তি।ঘটনার বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছে আক্রান্ত পরিবারের লোকজন। তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।
স্থানীয় সুত্রের খবর ভদ্রী গ্রামের একটি রাস্তা দিয়ে দীর্যঘদিন যাবৎ আদক পরিবার সহ অন্যান্য পরিবারের লোকজন যাতায়াত করতেন।অভিযোগ গত ৯ এপ্রিল ওই পথ দিয়ে যাতাযাতের সময় আদক পরিবারের সদস্যদের কে বেধড়ক মারধর করে সূর্য্য মন্ডল,সেন্টু মন্ডল সহ অন্যান্যরা।ঘটনার পর ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।
আরো অভিযোগ শুক্রবার সকালে চালের বস্তা মাথায় নিয়ে ওই রাস্তা দিয়ে বাড়িতে যাচ্ছিলেন তপন আদক ও তার ছেলে। তাদের লাঠি,বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে চাল কেড়ে নেয় সূর্য্য,সেন্টু মন্ডল সহ অন্যান্যরা।আদক পরিবারের লোকজন গুরুতর জখম অবস্থায় তপন কে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তার চিকিৎসা চলছে। ঘটনার বিষয়ে ক্যানিং থানায় শুক্রবার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তপন।
তপনের দাবী ‘বিগত প্রায় একশো বছরের অধিক সময় ওই রাস্তা দিয়ে যাতায়াত চলছে।মন্ডল পরিবারের দাবী ওই রাস্তা দিয়ে যাতায়াত করা যাবে না। কেন যাতায়াত করা যাবেনা জিঞ্জাসা করতেই চালের বস্তা কেড়ে নিয়ে বাঁশ লাঠি দিয়ে বেধড়ক মারধর করে সেন্টু,সূর্য্য ও তাদের পরিবারের লোকজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here