বাজারের দোকান বিক্রি করে টাকা আত্মসাৎ করার অভিযোগ তুলে বিক্ষোভ করল ব্যবসায়ীদের।

0
271

মনিরুল হক, কোচবিহারঃ চান্দামারি বাজারের দোকান বিক্রি করে টাকা আত্মসাৎ করার অভিযোগ তুলে বিক্ষোভ করল ব্যবসায়ীদের। ঘটনাটি ঘটেছে কোচবিহারের চান্দামারি এলাকার চান্দামারি বাজারে। অভিযোগ, চান্দামারি বাজারের দোকান বিক্রি করে ৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান অনিল বর্মণ ও তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি বিকাশ বর্মণের বিরুদ্ধে।
স্থানীয় ব্যবসায়ী অভিযোগ করে বলেন, আমরা গরীব মানুষ। সেলুনের দোকান করে সংসার চালাই। কিছুদিন ধরে একটা দোকানের জন্য আমার কাছে টাকা চায় বাজার কমিটির চেয়ারম্যান অনিল বর্মণ ও অঞ্চল সভাপতি বিকাশ বর্মণ। কিন্তু ১৭-১৮ দিন আগে অনিল বর্মণকে ৫ লক্ষ টাকা দেই। কিন্তু গরীব মানুষ আমরা দোকান করে খাই। আমাদের কাছে এত টাকা নিয়েছিল বাজারের কাউকে জানাতেও দেয় নি। কিন্তু কোন কারনে ওই টাকার কথা জানতে পারে অন্যান্য ব্যবসায়ী আমাকে জিজ্ঞাসা করে আমি বলে দেই যে দোকান নিয়েছি ৫ লক্ষ টাকা দিয়ে। কিন্তু সেই টাকা নাকি আত্মসাৎ করেছে অনিল বাবু। সেই ঘটনার জেরে আজ বাজার এলাকায় একটি বিক্ষোভ হয়।
এদিন ওই বিক্ষোভের নেতৃত্ব দেন ভুবেনেশ্বর রায়, মহেশ্বর বর্মণ, শিবু বর্মণ, সাবিনুল রহমান সহ অন্যান্য ব্যবসায়ী সমিতির সদস্যরা।