রাধানগর আউট পোস্ট পুলিশের উদ্যোগে শিশুদের অঙ্কন প্রতিযোগিতার আয়োজন আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে।

0
184

আবদুল হাই, বাঁকুড়াঃ সারা বিশ্ব জুড়ে আজ আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত হচ্ছে সেই মতো ভারত বর্ষের প্রত্যেকটি রাজ্যের প্রান্তে প্রান্তে পালিত হচ্ছে মাদক বিরোধী দিবস।
একথা বলাই বাহুল্য যে কোন বিশেষ দিনে বিশেষ আয়োজন এর মাধ্য দিয়ে দিনটিকে উদযাপন করা হলেও দিনের শেষে আপামর জনগণ যেই তিমিরে ছিল সেই তিমিরেই চলে যায় অর্থাৎ মানসিকতার পরিবর্তন একটি দিনকে সামনে রেখে হইহই করে উদযাপনের মধ্য দিয়ে হয় না, দেশবাসীর বিশ্ববাসীর মানসিকতার পরিবর্তন আনতে গেলে চাই ধারাবাহিক প্রচার এবং সরকারি উদ্যোগ আর তেমনটা না হলে যে কোন বিশেষ দিনে বিশেষভাবে হইহই করে উদযাপন করে আপামর জনগণের মানসিকতার পরিবর্তন তেমন হবে না বলেই মনে করেন সমাজের বিশিষ্ট জনেরা, সে যাই হোক তবুও বিশেষ দিনে কিছু কিছু তো বিশেষ অনুষ্ঠান সূচি থাকেই বিশ্বের প্রান্তে প্রান্তে, সেরকমই আজ বিশ্ব আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে বাঁকুড়া জেলার বিষ্ণুপুর থানার রাধানগর আউট পোস্ট পুলিশের উদ্যোগে বাচ্চাদের নিয়ে সমাজ সচেতনতা মূলক পদযাত্রা আয়োজন করা হয়। এই পদযাত্রায় পা মেলান রাধানগর আউট পোস্ট পুলিশের অফিসার ইনচার্জ মনোরঞ্জন নাগ সহ অন্যান্য পুলিশ , সিভিক পুলিশ এবং কচিকাঁচারা।
পদযাত্রার শেষে রাধানগর আউট পোস্ট পুলিশের উদ্যোগে আয়োজিত হয় শিশুদের বসে আঁকো প্রতিযোগিতা , এলাকার বহু শিশু এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।
পুলিশের উদ্যোগে অংকন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পেরে খুশি এলাকার কচিকাঁচারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here