ফোন করে যোগদান, আপ দলের ভুয়ো ব্যানার ঘিরে বিতর্ক জেলার শিল্প তালুকে। পোস্টারের পেছনে লক্ষণ অনুগামীরা না তো!উঠছে প্রশ্ন।

0
199

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  আম আদমি পার্টির ব্যানারকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ায়। গত কয়েকদিন ধরে হলদিয়া পুরভবনের সামনে, কদমতলা মোড়ে এবং ব্রজলালচক বাজার এলাকায় বেশ কয়েকটি ব্যানার দেখতে পাওয়া।যা দেখে চোখ কপালে ওঠে আপ নেতৃত্বের। ওই ব্যানারে স্পষ্ট লেখা- যোগদানের জন্য যোগাযোগ করুন।একটি ফোন নম্বরও দেওয়া রয়েছে। আর রয়েছে ওই ফোন নম্বরের মালিক এবং আপ দলের প্রধান অরবিন্দ কেজরিওয়ালের।কয়েকদিন ধরে কেউ বা কারা ব্যানারগুলি লাগায়। বিষয়টি জানাজানি হওয়ার পরেই অবশ্য সেগুলি খুলে ফেলা হয়। তার আগে ওই ফোন নম্বর ও ছবি দেওয়া ব্যানারকে ঘিরে এলাকায় শোরগোল পড়ে যায়। আম আদমি পার্টির তরফে দাবি করা হয়েছে, ওই ব্যানার দলের তরফে লাগানো হয়নি। গত কাল সোমবার এই বিষয়ে ভবানীপুর থানায় অভিযোগও লেখানো হয়েছে দলের তরফে। গোটা ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন আপ দলের পূর্ব মেদিনীপুর জেলার ইনচার্জ সুব্রত কুমার সাউ। তিনি বলেন, ‘একেবারে ভুয়ো ব্যানার। উদ্দেশ্যপ্রণোদিত ভাবে কেউ এই কাজ করেছে। ব্যানারে যে ব্যক্তির ছবি ও ফোন নম্বর দেওয়া হয়েছে তাঁকে আমরা চিহ্নিত করেছি। শেখ আমিনুল নামের ওই ব্যক্তি হলদিয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের ডিঘাসিপুরের বাসিন্দা। তিনি আমাদের দলের সাধারণ সদস্যও না। তাঁর বিরুদ্ধে আমি থানায় অভিযোগ করেছি। রাজ্য দলকেও সব জানিয়েছি।’
সম্প্রতি, আপ দলে যোগদানের ব্যাপারে ইচ্ছে প্রকাশ করেছিলেন হলদিয়ার প্রাক্তন সিপিএম সাংসদ ও বহিস্কৃত নেতা লক্ষ্মণ শেঠ। তার ঠিক কয়েক দিন পর এমন ঘটনায় স্থানীয় একাংশের ধারণা, সম্ভবত লক্ষ্মণবাবুর অনুগামীরাই এই ব্যানার লাগিয়েছেন। যদিও এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া মেলেনি অভিযুক্ত আমিনুলের।পুলিশে অভিযোগ জমা পড়ার পর থেকেই বন্ধ রয়েছে ব্যানারে থাকা ফোন নম্বরটি। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন ভবানীপুর থানার ওসি মাহিউল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here