একাধিক অসামাজিক কাজ এবং চাকরি দেওয়ার নাম করে প্রতারক যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশ।

0
292

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- বিভিন্ন রকম অসামাজিক কাজ ও মদের লাইসেন্স এবং এলাকার যুবকদের সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকার আত্মসাৎয়ের অভিযোগে পূর্ব মেদিনীপুর জেলার বারাসতির উত্তম সামন্তকে গ্রেফতার করলো কলকাতার লালবাজার এর পুলিশ।
জানা যায় উত্তম সামন্তের বাড়ি তমলুকের শহীদ মাতঙ্গিনী ব্লকের শান্তিপুর দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার বারাসতী গ্রামে । তিনি ছিলেন একজন কলকাতা পুলিশের কনস্টেবল। এবং পুলিশ সূত্রের খবর অনুযায়ী তিনি বিভিন্ন রকম অসামাজিক কাজ ও মদের লাইসেন্স এবং এলাকার যুবকদের সরকারি চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন। আর এই সমস্ত অভিযোগের ভিত্তিতে গতকাল রাত্রে অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যে ৬:৩৫ মিনিটে কলকাতার সিনা রোডের, মায়ারাম থেকে লালবাজার থানার পুলিশ তাঁকে গ্রেফতার করেন।

এ নিয়ে দাদা মোহন সামন্ত জানান ভাই উত্তম সামন্তের সাথে আমাদের বেশ কয়েক বছর সম্পর্ক নেই তবে এর আগেও আমরা শুনেছিলাম বেশ কয়েকবার সে এলাকার বিভিন্ন মানুষদেরকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা আদায় করতেন। তবে বর্তমানে এখন তিনি এখানে থাকেন না। বাইরে অন্য কোন জায়গায় থাকেন তাই তাঁর সম্পর্কে খুব বেশি কিছু জানা নেই এলাকাবাসীরও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here