পিংলায় প্রাক্তন শিক্ষা মন্ত্রীর আত্মীয়ের বাড়িতে আয়কর দফতরের হানা !

0
296

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার অন্তর্গত খিরিন্দা এলাকায় পার্থ চট্টোপাধ্যায়ের এক আত্মীয়ের বাড়িতে হানা দিল আয়কর দফতরের আধিকারিকের একটি দল।এদিন বেলা প্রায় দশটা নাগাদ আয়কর দপ্তরের পাঁচ জনের একটি প্রতিনিধি দল এসে উপস্থিত হন প্রাক্তন শিক্ষামন্ত্রীর আত্মীয়ের বাড়িতে।
উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে ইনফোর্সমেন্ট ডিরেক্টরের মাত্র কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই এদিন পিংলার খিরিন্দা এলাকায় পার্থ চট্টোপাধ্যায়ের জামাইয়ের মামা কৃষ্ণপ্রসাদ অধিকারীর বাড়িতে এসে পৌঁছালো আয়কর দপ্তরের একটি প্রতিনিধি দল।
এদিন সকাল থেকে বিকেল গড়িয়ে চললেও আয়কর দপ্তরের আধিকারিকেরা কৃষ্ণপ্রসাদ অধিকারীর বাড়িতেই রয়েছেন। ওই ব্যক্তির বাড়ির বাইরে কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী মোতায়েন রয়েছে। দীর্ঘক্ষণ আধিকারিকেরা ওই ব্যাক্তির বাড়িতে থাকলেও স্পষ্টত ভাবে তেমন কিছু জানা যায়নি।
তবে, এক বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, পিংলায় অবস্থিত বিসিএম ইন্টারন্যাশনাল নামে বিলাসবহুল যে প্রাইভেট স্কুল রয়েছে, সেই স্কুলে বিপুল পরিমাণে টাকা বিনিয়োগ করা হয়েছিল। সেই বিনিয়োগ কী ভাবে হয়, তার সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের আত্মীয়ের কোনো যোগসূত্র রয়েছে কিনা সেই সমস্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই কেন্দ্রীয় প্রতিনিধি দল তাঁর বাড়িতে হাজির হয়েছেন। ইতিমধ্যে এই ঘটনাকে ঘিরে জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here