জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় চার চাকার মারুতিতে আচমকার আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মালদা শহরের রবীন্দ্র ভবন সংলগ্ন এলাকায়।

0
166

নিজস্ব সংবাদদাতা, মালদা:-  জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় চার চাকার মারুতিতে আচমকার আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মালদা শহরের রবীন্দ্র ভবন সংলগ্ন এলাকায়। রবিবার দুপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওই এলাকায় এই ঘটনার পর মারুতি গাড়ির আগুন নিয়ন্ত্রণে করতে এলাকায় পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। অল্পের জন্য রক্ষা পেয়েছে মারুতি গাড়ির এক চালক। পরে ঘটনার খবর পেয়ে রবীন্দ্র ভবন সংলগ্ন এলাকায় পৌঁছায় ইংরেজ বাজার থানার পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মারুতি গাড়ি চালকের নাম সাদিকুল আনোয়ার। তার বাড়ি ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকায় । নিজের ওই মারুতি গাড়ি নিয়ে যদুপুর যাচ্ছিলেন সাদিকুল আনোয়ার।
পুলিশকে ওই মারুতি চালক সাদিকুল আনোয়ার জানিয়েছেন, বাগবাড়ি থেকে মারুতি নিয়ে যাওয়ার সময় মালদা মেডিকেল কলেজ সংলগ্ন ৩৪ নম্বর জাতীয় সড়কে তার গাড়ি থেকে ধোঁয়া বেড়াতে শুরু করে। এরপর রবীন্দ্রভবনের কাছে গিয়ে গাড়িটি থামিয়ে ব্যাটারি এবং অন্যান্য যন্ত্রাংশ দেখার চেষ্টা করে। এরই মধ্যে গাড়িতে হঠাৎ করে আগুন ধরে যায় । মুহুর্তের মধ্যে গোটা গাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। যদিও এই অগ্নিকান্ডের ঘটনায় কোন হতাহতের খবর নেই বলে জানিয়েছে ইংরেজবাজার থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here