তিন মাসের কন্যা সন্তানকে নিয়ে স্বামীর বাড়ি ফেরার অপেক্ষায় রাস্তার ধারে দাঁড়িয়ে কাটছে দিন স্ত্রী মুকলেসা বিবি’র।

0
187

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- ভিন রাজ্য থেকে বাড়ি ফেরার পথে রহস্য জনক ভাবে নিখোঁজ পরিযায়ী শ্রমিক।তিন মাসের কন্যা সন্তানকে নিয়ে স্বামীর বাড়ি ফেরার অপেক্ষায় রাস্তার ধারে দাঁড়িয়ে কাটছে দিন স্ত্রী মুকলেসা বিবি’র।কান্নায় ভেঙ্গে পড়েছে স্ত্রী সহ পরিবারের লোকেরা।জানা যায়,নিখোঁজ শ্রমিকের নাম মাসুম আলি(২২)।বাড়ি মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার বরুই গ্রাম পঞ্চায়েতের পাঁচলা গ্রামে।১০ দিন থেকে নিখোঁজ রয়েছেন সে।

পরিবার সূত্রে জানা যায়,পরিবারের মুখে দু’মুঠো ভাত তুলে দেওয়ার জন্য পরিবারের একমাত্র ছেলে মাসুম প্রায় ছয় মাস আগে ভিন রাজ্য জয়পুরে হোটেলে কাজ করতে যায়।কুরবানীর সময় বাড়ি ফেরার কথা থাকলেও ট্রেনের টিকিট না পাওয়ায় ১৯ জুলাই মঙ্গলবার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এদিন সকাল এগারোটা নাগাদ স্ত্রীর সঙ্গে ফোনে কথাও হয়।বৃহস্পতিবার ট্রেন ধরে বাড়ি ফেরার কথা।তারপর থেকে মোবাইল অফ।এখনো পর্যন্ত কোনোরকম যোগাযোগ সম্ভব হচ্ছে না। কোথায় আছে?কি অবস্থায় আছে?তা তারা কেউ বলতে পারছে না।স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করেছেন পরিবারের লোকেরা।

নিখোঁজ মাসুম আলির স্ত্রী মুকলেসা বিবি জানান,১০ দিন ধরে নিখোঁজ রয়েছেন তার স্বামী।প্রায় প্রতিদিনই ফোনে কথা হতো।১৯ জুলাই মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ শেষ কথা হয়।বৃহস্পতিবার ট্রেন ধরে বাড়ি ফেরার কথা জানিয়েছিল।তারপর তার মোবাইল বন্ধ।হটাৎ করে তার এক বন্ধু ফোন করে জানায় তার স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ মাসুমের বাবা মুস্তাকিম জানান,তাকেও ফোন করে বাড়ি ফেরার কথা জানিয়েছিল।তারপর থেকে নিখোঁজ।সেখানে কোনো ঝামেলা হয়েছে এরকম কোনোদিন জানাইনি।তার কেউ শত্রু থাকতে পারে বলে মনে হচ্ছে না।তার রহস্যের পিছনে কি ঘটনা রয়েছে তা কেউ জানে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here