বিজেপি বাংলায় ক্ষমতায় আসলে বেকার যুবক যুবতীদের মেধার সম্মান দেবে বিজেপি : নিশীথ প্রামাণিক।

0
221

কোচবিহার, ৩১ জুলাইঃ “বাংলায় বিজেপি ক্ষমতায় আসলে বেকার যুবক যুবতীদের মেধার সম্মান দেবে বিজেপি”।এদিন কোচবিহারের নিজের বাসভববে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন দেশের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক।
রাজ্যের এস এস সি দুর্নীতি করে তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীরা চুরির দায়ের জেল যাচ্ছে বা প্রাক্তন শিক্ষা মন্ত্রী গ্রেপ্তার হয়েছে সে বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, “এ রাজ্যে মেধার দাম নেই। স্কুল, বিদ্যালয় বা কলেজ গুলিতে বহু ছাত্রছাত্রীর মেধাঅর্জন করে। কিন্তু সেই মেধার সম্মান দিতে পারেনি তৃণমূল সরকার। তাই নিয়ে বাংলার অবিভাবকদের কপালে একটা ভাঁজ রয়েছে। কারন যারা শিক্ষার ক্ষেত্রে কারিগর তাদেরকেই ভেঙ্গে ফেলার চক্রান্ত হয়েছে বা চলছে। তাই এ রাজ্যের দুর্নীতির কালো অধ্যায় শেষ হলে ছাত্রছাত্রীরা তাঁদের মেধার যোগ্য সম্মান পাবে। তাই সেগুলোকে পরিবর্তন করতে এগিয়ে আসতে হবে ছাত্রছাত্রীদের।”
তিনি আরও বলেন, আমরা ছাত্রছাত্রী ও অবিভাবকদের কাছে অঙ্গীকার যে আমাদের দল বিজেপি যদি কোন দিন বাংলার ক্ষমতায় আসে তাহলে নিশ্চিত ভাবে বাংলার বেকার যুবক যুবতীদের মেধার পূর্ণ সম্মান তাঁদের ফিরিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here