উদয়ন গুহ পূর্ণ মন্ত্রী পদে শপদ নিতেই উচ্ছাসে মাতল দিনহাটার তৃণমূল কর্মীরা।

0
216

মনিরুল হক, কোচবিহারঃ মন্ত্রী পদে শপদ নিতেই দিনহাটায় সবুজ আবির উড়িয়ে বাজি ফাটিয়ে উচ্ছ্বাসে মেতে উঠল তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহ অনুগামীরা। আজ দুপুরে কোলকাতায় রাজ ভবনে অন্যান্য ৭ জন বিধায়কের সাথে শপদ নেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। টিভি ও সামাজিক মাধ্যমে সেই শপদ নেওয়া দৃশ্য দেখার পরেই দিনহাটায় তৃণমূল কর্মীরা উচ্ছ্বাসে মেতে ওঠেন। সবুজ আবির মেখে, বাজি ফাটিয়ে উচ্ছাস করতে দেখা তৃণমূল কর্মীদের।
বাম আমলে দীর্ঘ সময় মন্ত্রী ছিলেন উদয়ন গুহের বাবা কমল গুহ। কিন্তু তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর দিনহাটা থেকে আর কেউ মন্ত্রী হতে পারেন নি। এবার সেই কমল পুত্র উদয়ন গুহ মমতা মন্ত্রী সভায় জায়গা পেলেন। এখনও কোন মন্ত্রী পদ তাঁকে দেওয়া হবে, তা সরকারি ভাবে ঘোষণা না হলেও সূত্রের খবর তিনি বন দফতরের পূর্ণ মন্ত্রী হতে চলেছেন।
দিনহাটার তৃণমূল শ্রমিক সংগঠনের নেতা বিশু ধর বলেন, “ উদয়ন গুহ কাজের মানুষ, ভাল মানুষ। দিনহাটার পাশাপাশি এবার গোটা রাজ্যের উন্নয়নে তিনি কাজ করুন। দিনহাটায় বহু দিন কোন মন্ত্রী ছিল না। এবার সেই অভাব টাও দূর করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে অসংখ্য ধন্যবাদ জানাই।”
এদিন উদয়ন গুহের সাথে সাথে পূর্ণ মন্ত্রী পদে শপদ নিয়েছেন বাবুল সুপ্রিয়, প্রদীপ মজুমদার, বাবুল সুপ্রিয় বড়াল, পার্থ ভৌমিক ও স্নেহাশিস চক্রবর্তী। এছাড়াও স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতি মন্ত্রী হিসাবে শপথ নিয়েছেন পাঁশকুড়া পূর্বের বিধায়ক বিপ্লব রায়চৌধুরী। সেই সঙ্গে প্রতি মন্ত্রী থেকে স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতি মন্ত্রী পদে উন্নীত হওয়ায় শপথ নিয়েছেন ঝাড়গ্রামের বিধায়ক বীরবাহা হাঁসদা। পাশাপাশি প্রতি মন্ত্রী পদে শপথ নিয়েছেন সত্যজিৎ বর্মণ ও তাজমুল হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here