ক্যানিংয়ে মোবাইল দোকানে বিধ্বংসী অগ্নিকান্ড,পুড়ে ছাই মোবাইল দোকান।

0
166

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – বিধ্বংসী অগ্নিকান্ডে একটি মোবাইল দোকান পুড়ে ছারখার হয়ে গেলো। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে ক্যানিং থানার অন্তর্গত তালদি গ্রাম পঞ্চায়েতের খাসকুমড়োখালি বাজারে।অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে একটি দমকলের ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলে ও ততক্ষনে দোকান পুড়ে ভষ্মীভূত হয়ে যায়।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে খাসকুমড়োখালি বাজারে আফসানা নামক একটি মোবাইল মেরামতির দোকান রয়েছে স্থানীয় যুবক আজিজুল মিস্ত্রীর।অন্যান্য দিনের মতো মঙ্গলবার রাত ১০ টা নাগাদ দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় আজিজুল।আচমকা রাত প্রায় ১২ টা নাগাদ তার দোকন থেকে স্থানীয় লোকজন আগুনের ফুলকি দেখতে পায়। তারা দোকানের মালিক কে ঘটনার কথা ফোন করে জানায়। খবর দেওয়া হয় ক্যানিং দমকল কেন্দ্রে।স্থানীয় লোকজন বিধ্বংসী অগ্নিকান্ড আয়ত্বে আনার চেষ্টা করে। আগুনের লেলিহান শিখার কাছে তারা হার মানে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে প্রায় ত্রিশ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে দোকানের অসংখ্য মোবাইল ফোন সহ সমস্ত জিনিসপত্র ও নগদ দশ হাজার টাকা পুড়ে ছারখার হয়ে যায়।
দমকল সুত্রের খবর সম্ভবত শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। ঘটনার তদন্ত চলছে।
দোকানের মালিক আজিজুল মিস্ত্রী জানিয়েছে ‘প্রতিদিন রাতে আমার দুই ছেলে দোকানে ঘুমাতো। এদিন না থাকায় বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছে।তবে দোকানের অবশিষ্ট কোন জিনিসপত্র নেই। সমস্তটাই পুড়ে ছাই হয়ে গিয়েছে।বিশেষ করে কাষ্টমারের মোবাইল ছিল ২০ টি,নতুন মোবাইল সেট ১৫ টি,নগদ দশ হাজার টাকা সহ দোকানের সমস্ত কিছুই শেষ হয়ে গিয়েছে। কিভাবে কাষ্টমারের মোবাইল ফোন ফেরত দেবো চিন্তায় রয়েছি। তবে সরকারী ভাবে যদি কোন প্রকার সাহায্য মেলে খুব ভালো হয়। না হলে পরিবার সহ ভেসে যাবো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here