খাবারের সাথে বিষ মিশিয়ে শশুর বাড়ির লোকদের মেরে ফেলার চেষ্টার অভিযোগের ভিত্তিতে এক গৃহবধূকে গ্রেপ্তার করল ইন্দাস থানার পুলিশ ।

0
294

আবদুল হাই, বাঁকুড়াঃ পারিবারিক অশান্তি এবং যার আকার নিল মারাত্মক পরিণতি । এবার খাবারের সাথে বিষ মিশিয়ে শশুর বাড়ির লোকেদের মেরে ফেলার চেষ্টা করে এক গৃহবধূ এবং শ্বশুরবাড়ির লোকেদের অভিযোগের ভিত্তিতে ওই গৃহবধূকে গ্রেপ্তার করে রবিবার বিষ্ণুপুর আদালতে তুলল ইন্দাস থানার পুলিশ ।

স্থানীয় সূত্র জানতে পারা যায় , ইন্দাস থানার বারুল গ্রামে গত পরশুদিন সুদীপ্তা দাস নামে এক গৃহবধূ তার যা নুপুর দাসের সাথে ঝামেলা হয় এবং তার জেরে সুদীপ্তা দাস খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেয় এবং সেই খাবার খেয়ে পরিবারের শিশুসহ মোট ছয় জন অসুস্থ হয়ে পড়েন । পরিবারের সদস্যদের সন্দেহ হলে সুদীপ্তা দাসকেও জোর করে সেই খাবার খাওয়ানো হয় এবং তিনিও অসুস্থ হয়ে পড়েন । পরে তাদের প্রত্যেকেই ইন্দাস প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি হন সকলেই স্বাস্থ্যকেন্দ্র থেকে ছুটি পেয়ে যান । তবে সৌমি দাস নামে নয় বছরের এক নাবালিকার অবস্থা গুরুতর থাকায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এই মুহূর্তে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন । সুদীপ্তা দাসের শ্বশুরবাড়ির লোকেরা ইন্দাস থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এবং সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে রবিবার বিষ্ণুপুর আদালতে তুলল । পারিবারিক অশান্তির কারণে ওই গৃহবধূ এই ধরনের মারাত্মক দূর্ঘটনা ঘটাবে তা কেউই ভেবে উঠতে পারছে না পরিবারের সদস্য থেকে শুরু করে এলাকার সাধারণ মানুষ । পুরো ঘটনা তদন্ত শুরু করেছে ইন্দাস থানার পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here