বিয়ের পর থেকে স্বামী শারীরিক ও মানসিক নির্যাতন করতো, তাই বাধ্য হয়েছি বড়ি ছাড়তে, জানালো নিখোঁজ মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের রহমতপুরের বাসিন্দা রুবি খাতুন ।

0
165

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- দীর্ঘ তিন মাস ধরে নিখোঁজ ছিলেন মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের রহমতপুরের বাসিন্দা রুবি খাতুন । তার শ্বশুরবাড়ির লোকেদের অভিযোগ ছিল এলাকারই এক যুবকের সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই সম্পর্কেই সে স্বামীর সংসার ছেড়ে পালিয়ে গিয়েছে। স্বামী ভিন রাজ্যে সেলাইয়ের কাজ করেন। টোটো কেনার জন্য দেড় লক্ষ টাকা জমিয়েছিলেন। প্রেমিককে সঙ্গে নিয়ে দেড় লক্ষ টাকা সাথে নিয়ে গিয়েছে, লক্ষাধিক টাকার গয়না। এমনই অভিযোগ তুলে গত সপ্তাহে রুবি খাতুনের স্বামী সোহরাব আলি হরিশ্চন্দ্রপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আর এই লিখিত অভিযোগ হওয়ার পরেই দিল্লি থেকে সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা পাঠালেন দীর্ঘ তিন মাস ধরে নিখোঁজ থাকা ওই গৃহবধূ রুবি খাতুন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে। ওই ভিডিওতে রুবি জানিয়েছে তিনি কারো সঙ্গে পালিয়ে আসেননি বা কারো সঙ্গে তার অবৈধ সম্পর্ক নেই। বিয়ের পর থেকে স্বামী শারীরিক ও মানসিক নির্যাতন করতো। শ্বশুরবাড়িতে বলেও কোনো ফল মেলেনি। তাই বাধ্য হয়ে তিনি শ্বশুরবাড়ি থেকে পালিয়ে এসেছেন বর্তমানে দিল্লিতে একাই আছেন।

এ প্রসঙ্গে রুবি খাতুনের স্বামী সহরাব আলী জানান আমার স্ত্রী মিথ্যা কথা বলছে। আমি কোনদিনই ওর উপর অত্যাচার করেনি। এলাকার একাধিক যুবকের সঙ্গে ওর প্রেমের সম্পর্ক থাকতো। এর আগেও বহুবার এই বিষয়ে ওকে সাবধান করা হয়েছে। এবারও এলাকারই একটি যুবকের সঙ্গে আবার ওর সম্পর্ক গড়ে ওঠে। তার সঙ্গে যোগাযোগ করেছে বাড়ি থেকে পালিয়েছে। যাওয়ার সময় গয়নাগাটি এবং টোটো কেনার জন্য জমিয়ে রাখা দেড় লক্ষ টাকাও নিয়ে গিয়েছে। আমি এই বিষয়ে পুলিশে অভিযোগ জানিয়েছি। সঠিক তদন্ত হলে সব বেরিয়ে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here