তৃতীয় শ্রেনীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে কোচবিহার সদর মহকুমা শাসকের দফতরে বিক্ষোভ মহিলা সাংস্কৃতিক সংগঠনের।

0
229

কোচবিহার, ১৭ আগস্টঃ তৃতীয় শ্রেনীর ছাত্রীকে স্কুলের মধ্যেই শ্লীলতাহানির চেষ্টা অভিযোগে অভিযুক্তকে কঠোর শাস্তি দেওয়ার দাবি জানিয়ে কোচবিহার সদর মহকুমা শাসকের কাছে স্মারকলিপি দিল মহিলা সাংস্কৃতিক সংগঠন (এআইএমএসএস)। এদিন ওই সংগঠনের কর্মী সমর্থকরা নির্যাতিতা ছাত্রীর মাকে নিয়ে কোচবিহার শহরের শহীদ ক্ষুদিরামের মূর্তির পাদদেশ থেকে মিছিল করে সদর মহকুমা শাসকের করণে পৌছায়। সেখানে বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি একটি স্মারকলিপিও জমা দেন বলে জানা গিয়েছে।
ওই সংগঠনের দাবি, গত ৬ আগস্ট কোচবিহার ২ নম্বর ব্লকের মহিষবাথান আর আর প্রারথমিক বিদ্যালয়ের এক তৃতীয় শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করেন স্কুলের কেয়ারটেকারের স্বামী অতনু বর্মণ নামে এক ব্যক্তি। ওই ব্যক্তির কঠোর শাস্তির দাবিতে এদিন ওই স্মারকলিপি দেওয়া হয়। এছাড়াও ওই স্কুলের এক শিক্ষক মদ্যপ অবস্থায় স্কুলে আসেন বলেও ওই সংগঠনের কর্মীরা স্থানীয় অভিভাবকদের কাছ থেকে অভিযোগ পেয়েছেন। তাই দ্রুত ঘটনার তদন্ত করে আসল ঘটনা জেনে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য দাবি জানায় মহিলা সাংস্কৃতিক সংগঠন।
অভিযোগ, ওই স্কুলে পিংকি বর্মন নামে এক মহিলা প্রতিদিন স্কুল ঘর খোলা, বন্ধ করা সহ অন্যান্য কাজকর্ম করে থাকেন। গত ৬ই আগস্ট শুক্রবার স্কুল শুরুর আগে ওই মহিলার পরিবর্তে তার স্বামী অতীন বর্মন সেই কাজ করার সময় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। ঘটনার পর শিশুটি ভয়ে দুদিন কাউকে কিছু বলেনি। তারপর শিশুটির পরিবারের লোকজন তার অস্বাভাবিক আচরণ লক্ষ্য করে তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনাটি জানতে পারেন। এরপর ৮ আগস্ট বিদ্যালয় শুরুর আগেই শিশুটির পরিবারের লোকজন সহ অন্যান্য শিশুদের অভিভাবক ও স্থানীয় বাসিন্দারা স্কুল গেটের সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখায়।অভিযুক্ত ব্যক্তিকে বিদ্যালয়ের গেটে বেঁধে রেখে ব্যাপক মারধর শুরু করেন। এরপর পুলিশ ঘটনাস্থল এসে থেকে অভিযুক্তকে আটক করে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here