গোষ্ঠী দ্বন্দ্বে উত্তপ্ত বাসন্তী,গুরুতর জখম যুব তৃণমূল কর্মী।

0
344

সুভাষ চন্দ্র দাশ,বাসন্তী: – আবারও শাসক দলের গোষ্ঠিদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠলো বাসন্তী।শাসক দলের যুব কর্মীকে মারধর করার অভিযোগ উঠলো মাদার গোষ্ঠির বিরুদ্ধে। ঘটনা গুরুতর আহত হয়েছেন সিরাজ মোল্লা নামে এক যুব তৃণমূল কর্মী।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে বৃহষ্পতিবার বিকালে বাসন্তীর ফুলমালঞ্চ অঞ্চলের ১০ নম্বর বাজারে দাঁড়িয়েছিলেন যুব তৃণমূল কর্মী সিরাজ মোল্লা সহ অন্যান্যরা।অভিযোগ সেই সময় অতর্কিতে আচমকা সিরাজ মোল্লাকে লাঠি ও বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে জনা দশেক মাদার তৃণমূল আশ্রিত লোকজন।স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় গুরুতর সিরাজ মোল্লা কে উদ্ধার করে। চিকিৎসার জন্য তড়িঘড়ি নিয়ে আসা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে।সেখানে ওই যুব তৃণমূল কর্মীর অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হলে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করেন ক্যানিং মহকুমা হাসপাতালের চিকিৎসকরা।জানা গিয়েছে আহত সিরাজ মোল্লা স্থানীয় তৃণমূল নেতা ইউসুফ আনসারীর অনুগামী।
ঘটনা প্রসঙ্গে স্থানীয় বিধায়ক শ্যামল মন্ডল বলেন, এই ঘটনার সাথে রাজনৈতিক কোন সম্পর্ক নেই। ব্যক্তিগত ঘটনার কারণে এই সমস্ত মারধরের ঘটনা ঘটছে। তবে আমি পুলিশ প্রশাসনকে অনুরোধ করেছি এই ঘটনার অভিযুক্ত দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।
ঘটনার বিষয়ে আক্রান্তের পরিবারের লোকজন রউপ আলি মোল্লা,ভোলা পিয়াদা,রফিকুল মোল্লা,মহব্বত মিদ্দে,উজির আলি সরদার,গোলাম রসুল সরদার,হামিদ সরদারখয়েরুল সরদার ও রইচ আলি মোল্লাদের বিরুদ্ধে বাসন্তী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে বাসন্তী থানার পুলিশ চারজন কে আটক করে জিঞ্জাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকায় রয়েছে চরম উত্তেজনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here