ক্যানিং মহকুমায় পালিত হল পুলিশ দিবস।

0
235

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং: – বৃহস্পতিবার সকালে ক্যানিং মহকুমার বিভিন্ন প্রান্তে মহাসমারোহে পালিত হল তৃতীয় তম বর্ষের পুলিশ দিবস।এদিন সকালে পুলিশ প্রশাসনের উদ্যোগে বাসন্তী থানার অন্তর্গত কালিপদ’র মোড় থেকে একটি পদযাত্রা অনুষ্ঠিত হয়। পদযাত্রা টি প্রায় তিন কিলোমিটার পথ অতিক্রম করে শেষ হয় ক্যানিং রবীন্দ্র মূর্তির পাদদেশে।মিছিলে পা মিলিয়েছিলেন ক্যানিং মহকুমা শাসক প্রতীক সিং,ক্যানিং ১ বিডিও শুভঙ্কর দাস,ক্যানিং মহকুমা পুলিশ আধিকারীক দিবাকর দাস,সিআই ক্যানিং বিমল মন্ডল,ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ,বাসন্তী থানার আইসি দুর্গাপ্রসাদ মজুমদার,ক্যানিং ট্রাফিক ইন্সপেক্টর মলয় দাস,ক্যানিং-বাসন্তী ট্রাফিক ওসি দেবপ্রসাদ সরদার সহ অন্যান্যরা।
এদিন পদযাত্রা শেষে ক্যানিং রবীন্দ্র মূর্তির পাদদেশে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।ভালো কাজের সুবাদে অনুষ্ঠান মঞ্চ থেকে ক্যানিং মহকুমা এলাকার চারজন সিভিক ভলেন্টিয়ার অরুপ কয়াল,অমিত মন্ডল,মনোরঞ্জন রায়, আনোয়ার লস্কর কে পুরষ্কৃত করা হয় ক্যানিং মহকুমা পুলিশের তরফ থেকে।
অনুষ্ঠান মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ক্যানিং মহকুমা শাসক বলেন ‘পুলিশের কোন তুলনা হয় না। কারণ সর্বত্র পুলিশের ভূমিকা রয়েছে।’
অন্যদিকে ক্যানিং মহকুমা পুলিশ আধিকারীক বলেন ‘পুলিশ সমাজের বন্ধু। সমাজ কে অগ্রগতির পথে নিয়ে যেতে বদ্ধ পরিকর পুলিশ প্রশাসন’।
অন্যদিকে প্রত্যন্ত দ্বীপ এলাকা সুন্দরবনের গোসাবা থানা,সুন্দরবন কোষ্টাল থানা,ঝড়খালি থানাতে ও মর্যদার সাথে পুলিশ দিবস উৎযাপন করা হয়।
উপস্থিত ছিলেন ঝড়খালি কোষ্টাল থানার ওসি প্রদীপ কুমার রায়,সুন্দরবন কোষ্টাল থানার ওসি প্রশান্ত দাস সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here