দিল্লিতে ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল ইন্টারগ্রেট অনুষ্ঠানে ডক্টর এপিজে আব্দুল কালাম স্বর্ণপদক সম্মান তুলে দেওয়া হয় বিধায়ক খোকন দাসের হাতে।

0
213

পূঃ বর্ধমান, নিজস্ব সংবাদদাতাঃ- বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস এই নামটা বোধ হয় পূর্ব বর্ধমান জেলাতে সবার চেনা। বিধায়ক হওয়ার পর বর্ধমান শহর জুড়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজ তিনি করছেন। জেলা জুড়ে তিনি উন্নয়নের কান্ডারী হিসেবে পরিচিত। আমরা দেখেছি ১০১ টি গণবিবাহের অনুষ্ঠান তারই মস্তিষ্কপ্রসূত ও তারই উদ্যোগে নমনীড় বৃদ্ধাশ্রম গোটা দেশের মধ্যে উন্নয়নের নতুন ধারা তৈরি করেছে। বিধায়ক খোকন দাস তিনি মানুষের জন্য কাজ করতে ভালোবাসেন। রাজ আমলে প্রতিষ্ঠিত বর্ধমানের কঙ্কালেশ্বরী কালীবাড়িতে সৌন্দর্যায়ন উদ্যোগ বিধায়ক খোকন দাসের শুধুমাত্র তাই নয় দশ টাকায় মায়ের অন্নকোটের ব্যবস্থাও তিনি করেছেন যাতে মানুষ খুব স্বল্প মূল্যে পর্যাপ্ত পরিমাণে খাবার সংগ্রহ করতে পারেন। তার বিশেষ সমাজসেবার কাজের জন্য তিনি ভূষিত হয়েছেন বিভিন্ন রকম সম্মানে।

কিছুদিন আগেও আমাদের প্রতিবেশী দেশ বাংলাদেশ থেকেও তিনি পেয়েছেন এক সম্মান। আবারো দিল্লিতে ডক্টর এপিজে আব্দুল কালাম স্বর্ণপদক দিয়ে সম্মানিত করা হলো বিধায়ক খোকন দাসকে। দিল্লিতে ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল ইন্টারগ্রেট অনুষ্ঠানে ডক্টর এপিজে আব্দুল কালাম স্বর্ণপদক সম্মান তুলে দেওয়া হয় বিধায়ক খোকন দাসের হাতে। দেশের বিভিন্ন রকম সমাজসেবামূলক কাজে যারা ব্রতী মূলত তাদের এই সম্মান প্রদান করা হয়। তাই বিধায়ক খোকন দাসের বিভিন্ন সমাজ সেবামূলক কাজের জন্যই তাকে স্বর্ণপদক তুলে দেয়া তুলে দেয়া হয়। দিল্লিতে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে ডক্টর এপিজে আবদুল কালাম স্বর্ণপদক পেয়ে কি জানাচ্ছেন বিধায়ক খোকন দাস শুনবো??

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here