লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির, রাস্তা অবরোধ করে বিক্ষোভ উত্তেজিত গ্রামবাসীদের ।

0
221

আবদুল হাই, বাঁকুড়াঃ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।উত্তেজিত জনতা মৃতদেহ আটকে রেখে রীতিমতো রাস্তা অবরোধ করে বিক্ষোভে সামিল হলেন । রবিবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার কোতুলপুর থানার অন্তর্গত হাটি গ্রামে । স্থানীয় সূত্র জানতে পারা যায় , মৃত ব্যক্তির নাম সঞ্জয় মাঝি । বয়স আনুমানিক 29 বছর । বাড়ি হাটি গ্রামে ।

স্থানীয় বাসিন্দাদের দাবি , ওই ট্রাকটি বালি খাদানে বালি লোড করতে যাচ্ছিল এবং সেই সময় সঞ্জয় মাঝি কাজ সেরে বাড়ি ফিরছিলেন এবং বেপরোয়া ওই ট্রাকটি তাকে সজোরে পিষে দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার । স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন , দীর্ঘদিন ধরে এই এলাকায় রাস্তা একেবারে বেহাল হয়ে পড়েছে এর আগেও বহুবার দুর্ঘটনার সাক্ষী থেকেছেন এলাকার সাধারণ মানুষরা । বারবার স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে কিন্তু রাস্তার সংস্কারের কোনো রকম কোনো উদ্যোগ গ্রহণ করা হয়নি যার কারণেই আবারো প্রাণ হারাতে হলো সঞ্জয় মাঝি নামে এক ব্যক্তিকে । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উত্তেজনা তৈরি হয় । মৃতদেহ আটকে রেখে গ্রামবাসীরা রাস্তা অবরোধ করে প্রায় ঘন্টাখানেক বিক্ষোভ দেখান । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় কোতুলপুর থানার বিশাল পুলিশ বাহিনী । পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকে গ্রামবাসীরা । পড়ে রাস্তার সংস্কারের আশ্বাস দেওয়া হলে গ্রামবাসীরা পথ অবরোধ তুলে নেন এবং পুলিশ মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠান ।

বিক্ষোভরত গ্রামবাসীরা জানান , এই এলাকা দিয়ে সারা বছর বালির গাড়ি বেপরোয়া ভাবে যাতায়াত করে যার কারনে একেবারে বেহাল হয়ে পড়েছে যাতায়াতের রাস্তা । বারবার প্রশাসনকে জানালেও কোন সুরাহা মেলেনি । অবিলম্বে এই রাস্তা সংস্কার করার দাবী তোলেন তারা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here