বেহাল রাস্তার প্রতিবাদ জানিয়ে গাজোল থানার দলিলপুর এলাকায় ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন শতাধিক গ্রামবাসীরা।

0
159

নিজস্ব সংবাদদাতা, মালদা:- বেহাল রাস্তার প্রতিবাদ জানিয়ে গাজোল থানার দলিলপুর এলাকায় ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন শতাধিক গ্রামবাসীরা। সোমবার সকাল দশটা থেকে প্রায় দেড় ঘন্টা ধরে চলে জাতীয় সড়ক অবরোধ বিক্ষোভ। যার ফলে দলিলপুর এলাকায় জাতীয় সড়কের তীব্র যানজট বেড়ে যায়। অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাজোল থানার পুলিশ ও ব্লক প্রশাসনের কর্তারা । দীর্ঘক্ষন আলোচনার পর প্রশাসনের পক্ষ থেকে আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।
স্থানীয় গ্রামবাসীরা জানিয়েছেন গাজোলের দলিলপুর এলাকার রাজ্য সড়ক দীর্ঘদিন ধরে বেহাল হয়ে রয়েছে। মাঝেমধ্যে দুর্ঘটনা ঘটছে। সাধারণ মানুষকে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে। এই রাজ্য সড়ক ঘেঁসেই রয়েছে ৫১২ নম্বর জাতীয় সড়ক । সংশ্লিষ্ট এলাকার পঞ্চায়েত ও প্রশাসন এই ব্যাপারে কোন গুরুত্ব না দেওয়ায় অবশেষে এদিন ওই এলাকার জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়েছে। যদিও প্রশাসনের পক্ষ থেকে দ্রুত সড়ক সংস্কারে আশ্বাস দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here